ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দ মোড়ে তৈরি পোশাকের শোরুম ‘তাঁতি বাড়ি’ উদ্বোধন
  • আশিকুর রহমান
  • ২০২১-০৯-০৩ ১৪:০৫:৫৭
রাজবাড়ী সদরের গোয়ালন্দ মোড়ে গতকাল ৩রা সেপ্টেম্বর বিকেলে শীতাতপ নিয়ন্ত্রিত অত্যাধুনিক তৈরি পোশাকের শোরুম ‘তাঁতি বাড়ি’ এর শুভ উদ্বোধন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

 ‘ঐতিহ্য ও আধুনিকতার মেলবন্ধন’-এই শ্লোগান নিয়ে রাজবাড়ী সদরের গোয়ালন্দ মোড়ে শীতাতপ নিয়ন্ত্রিত অত্যাধুনিক তৈরি পোশাকের শোরুম ‘তাঁতি বাড়ি’ এর শুভ উদ্বোধন করা হয়েছে।  

  গতকাল ৩রা সেপ্টেম্বর বিকেলে আজিজ খান সুপার মার্কেটের দ্বিতীয় তলায় ফিতা কেটে ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে শোরুমটির উদ্বোধন করা হয়।

  এ সময় তাঁতি বাড়ি এর স্বত্বাধিকারী মোঃ আবু বক্কর সিদ্দিক, আজিজ খান সুপার মার্কেটের মালিক রাচ্চু খান, আওয়ামী লীগ নেতা মোঃ ফজলুল হক ফজলু, শাহিন খানসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।  

  তাঁতি বাড়ি-এর স্বত্বাধিকারী মোঃ আবু বক্কর সিদ্দিক বলেন, গোয়ালন্দ মোড়ের ফজের আলী মার্কেটে আমার মিতালী গার্মেন্টস নামে তৈরি পোশাকের দোকান রয়েছে। দীর্ঘ বছর ধরে আমি সুনামের সাথে দোকানটি পরিচালনা করে আসছি। এবার ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখে আমি এই প্রথম গোয়ালন্দ মোড়ে শীতাতপ নিয়ন্ত্রিত অত্যাধুনিক তৈরি পোশাকের শোরুম চালু করলাম। আমাদের শোরুমে বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের শাড়ি, লুঙ্গি, থ্রি-পিস, বোরকা, হিজাব, শার্ট, প্যান্টসহ নারী-পুরুষ ও বাচ্চাদের সকল প্রকার তৈরি পোশাক পাওয়া যাবে। এখানে একদরে সাশ্রয়ী মূল্যে ক্রেতারা তাদের পছন্দের পোশাক ক্রয় করতে পারবেন। আমরা এমন সব পোশাকের সংগ্রহশালা নিয়ে এসেছি যা শুধু সাশ্রয়ীই হবে না, সেই সঙ্গে ইউনিক এবং ট্রেন্ডিও হবে। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ