ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
পদ্মা কন্যা রাজবাড়ীর ইতিহাস-ঐতিহ্যকে তুলে ধরতে জেলা ব্র্যান্ডিং বিষয়ক ভার্চুয়াল কর্মশালা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৯-০৪ ১৪:১৯:১৮
এটুআই’র উদ্যোগে রাজবাড়ী জেলা প্রশাসন কর্তৃক গতকাল ৪ঠা সেপ্টেম্বর পদ্মা কন্যা রাজবাড়ী জেলার ইতিহাস-ঐতিহ্যকে সমগ্র দেশের সামনে তুলে ধরার লক্ষ্যে জেলা ব্র্যান্ডিং বিষয়ক একটি ভার্চুয়াল প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

এটুআই-এর উদ্যোগে রাজবাড়ী জেলা প্রশাসন কর্তৃক গতকাল ৪ঠা সেপ্টেম্বর পদ্মা কন্যা রাজবাড়ী জেলার ইতিহাস-ঐতিহ্যকে সমগ্র দেশের সামনে তুলে ধরার লক্ষ্যে জেলা ব্র্যান্ডিং বিষয়ক একটি ভার্চুয়াল প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

  উক্ত প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে সংযুক্ত থেকে সকলকের প্রতি দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন অতিরিক্ত সচিব এবং এটুআই’র জাতীয় প্রকল্প পরিচালক ড. মোঃ আব্দুল মান্নান,পিএএ। বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের পরিচালক(যুগ্মসচিব) আবু তাহের মোহাম্মদ জাবের ও মন্ত্রিপরিষদ বিভাগের যুগ্ম-সচিব(ই-গভর্নেন্স) ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ুন কবীর বক্তব্য রাখেন।

  রিসোর্স পারসন হিসেবে উক্ত কর্মশালায় বক্তব্য রাখেন উপসচিব ও ন্যাশনাল পোর্টাল ইম্প্লেমেন্টেশন স্পেশালিস্ট এটুআই মোঃ দৌলতুজ্জামান খানসহ এটুআই-এর সংশ্লিষ্ট অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

  এটুআই প্রান্তে কর্মশালাটি সঞ্চালনা করেন উপসচিব ও এসপিএস ইমপ্লিমেন্টেশন এক্সপার্ট এটুআই মোহাম্মদ শামসুজ্জামান।

  কর্মশালায় সভাপতিত্ব করেন রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম। রাজবাড়ী জেলা প্রান্তে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহবুর রহমান শেখ।

  উক্ত কর্মশালায় জেলা ব্র্যান্ডিং এর সাথে সম্পৃক্ত রাজবাড়ী জেলার বিভিন্নস্তরের ব্যবসায়ী, উদ্যোক্তাগণ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মীবৃন্দ, উপজেলা নির্বাহী অফিসারগণ; জেলা প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তাগণ ও সংশ্লিষ্ট অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

  কর্মশালায় রাজবাড়ী জেলার ইতিহাস ঐতিহ্যকে সমগ্র দেশের সামনে অদ্বিতীয় ভাবে তুলে ধরার জন্য বিভিন্ন কর্মপরিকল্পনা গ্রহণ ও তার বাস্তবায়নে সকলের একাত্মতা প্রকাশ করেন। দুপুর ২টায় শুরু হওয়া ভার্চুয়াল প্রশিক্ষণ কর্মশালা বিকাল সোয়া ৫টায় শেষ হয়। 

বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে রাজবাড়ীর জেলা প্রশাসকের বাণী
সর্বশেষ সংবাদ