ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে যানবাহনের ওজন পরিমাপ যন্ত্র অন্যত্র স্থানান্তরের দাবীতে ওয়ার্কার্স পার্টির মানববন্ধন
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৯-১১ ১৭:১৭:৩১
পণ্যবাহী যানবাহনের ওজন পরিমাপের জন্য গোয়ালন্দে স্থাপিত বিআইডব্লিউটিসি’র ওয়ে স্কেলটি স্থানান্তর ও সড়ক-মহাসড়ক সংস্কারের দাবীতে গতকাল ১১ই সেপ্টেম্বর বিকালে উপজেলা ওয়ার্কার্স পার্টির উদ্যোগে মানববন্ধন কর্মসূচী পালিন হয় -মাতৃকণ্ঠ।

পণ্যবাহী যানবাহনের ওজন পরিমাপের জন্য রাজবাড়ী জেলার গোয়ালন্দে স্থাপিত বিআইডব্লিউটিসি’র ওয়ে স্কেলটি স্থানান্তর ও সড়ক-মহাসড়ক সংস্কারের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। 

  গতকাল ১১ই সেপ্টেম্বর বিকালে গোয়ালন্দ উপজেলার জামতলা এলাকায় মহাসড়কের পাশে এই মানববন্ধনের আয়োজন করে উপজেলা ওয়ার্কার্স পার্টি। 

  মানববন্ধন চলাকালে উপজেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক সুকুমার মন্ডল, ওয়ার্কার্স পার্টির নেতা ও গোয়ালন্দ পৌরসভার সাবেক কাউন্সিলর কুদ্দুস আলম মোল্লা, জাতীয় শ্রমিক ফেডারেশনের উপজেলা শাখার আহ্বায়ক মজিবর প্রামানিক, উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক আহাদ হোসেন বাবলু, জামতলা বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক চিত্ত রঞ্জন বিশ্বাস ও উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের আহ্বায়ক সিরাজুল ইসলাম হিরু প্রমুখ বক্তব্য রাখেন। 

  বক্তাগণ বলেন, অপরিকল্পিতভাবে ওয়ে স্কেলটি স্থাপনের কারণে প্রতিনিয়ত যানজট লেগে থাকে। এর ফলে স্থানীয়দের যাতায়াতে ভোগান্তিসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী রোগীদের প্রবেশ ও বের হওয়ার ক্ষেত্রে ভোগান্তি পোহাতে হয়। এছাড়াও তারা মহাসড়কসহ সকল সড়ক সংস্কারের দাবী জানান। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ