ঢাকা শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
রাজবাড়ী জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৯-২১ ১৪:১১:২৬
গতকাল ২১শে সেপ্টেম্বর রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে দিনব্যাপী অনুষ্ঠিত রাজবাড়ী জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লেফটেন্যান্ট কর্নেল (অবঃ) মুহাম্মদ ফারুক খান এমপি বক্তব্য রাখেন -মাতৃকন্ঠ।

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লেফটেন্যান্ট কর্নেল (অবঃ) মুহাম্মদ ফারুক খান এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে সুসংগঠিত করতে হবে। এ জন্য আগামী ১৬ই অক্টোবর অনুষ্ঠিতব্য রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে দলকে শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। 
   গতকাল ২১শে সেপ্টেম্বর রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে দিনব্যাপী অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 
   লেঃ কর্ণেল (অবঃ) মুহাম্মদ ফারুক খান আরো বলেন, আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা দলকে সুসংগঠিত করতে যেসকল জেলা-উপজেলায় কমিটির মেয়াদোত্তীর্ণ হয়েছে সেগুলোতে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি করার নির্দেশনা দিয়েছেন। তারই অংশ হিসেবে আজকে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের এই বর্ধিত সভা অনুষ্ঠিত হচ্ছে। আগামী সম্মেলনকে সফল করতে দলীয় নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এই বর্ধিত সভাকে কেন্দ্র করে বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতি ভালো লেগেছে। করোনাকালে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ প্রশংসনীয় কাজ করেছে। আশা করি রাজবাড়ী জেলা আওয়ামী লীগের আসন্ন সম্মেলন আরো উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হবে।   
   বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম এমপি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন এবং কেন্দ্রীয় সদস্য সানজিদা খানম। জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিমের সভাপতিত্বে সভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আকবর আলী মর্জি, সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, সহ-সভাপতি ও রাজবাড়ী পৌরসভার সাবেক মেয়র মহম্মদ আলী চৌধুরী, সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীসহ জেলা-উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভা সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের প্রচার  ও প্রকাশনা সম্পাদক এডঃ সফিকুল হোসেন সফিক। 
   দলীয় সূত্রে জানা গেছে, বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের আসন্ন ত্রি-বার্ষিক সম্মেলনের পূর্ব প্রস্তুতি এবং বিগত সম্মেলন থেকে এ পর্যন্ত যত রাজনৈতিক ও সাংগঠনিক কার্যক্রম হয়েছে তার উপর আলোচনা করা হয়। এছাড়াও শোক প্রস্তাব ও সাধারণ সম্পাদকের সাংগঠনিক রিপোর্ট নিয়ে আলোচনাসহ সম্মেলন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার লক্ষ্যে সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। 
   উল্লেখ্য, এই বর্ধিত সভায় সাংবাদিকরা অ্যালাউ ছিলেন না। শুধুমাত্র কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রবেশের পর তাদেরকে ছবি তোলার সুযোগ দেয়া হয়। ওই সময় প্রধান অতিথি লেঃ কর্ণেল (অবঃ) মুহাম্মদ ফারুক খান এমপি সাংবাদিকদের সামনে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।  
   এই বর্ধিত সভাকে কেন্দ্র করে রাজবাড়ী শহরের প্রধান সড়কসহ বিভিন্ন স্থানে কেন্দ্রীয় ও জেলা নেতাদের ছবি সম্বলিত ডিজিটাল তোরণ, ব্যানার, ফেস্টুন, প্লেকার্ডে সজ্জিত করা হয়। দলীয় নেতা-কর্মীদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা ও উৎসবের আমেজ বিরাজ করে। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তৎপরতাও ছিল চোখে পড়ার মতো। বর্ধিত সভা চলাকালে রাজবাড়ী শহরের বড়পুল মোড় থেকে রেলগেট পর্যন্ত প্রধান সড়কে অটোরিক্সা-রিক্সাসহ সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রাখা হয়। এছাড়াও সভা চলাকালে জেলা আওয়ামী লীগের পদ প্রত্যাশী নেতাদের সমর্থনে তাদের কর্মী-সমর্থকদের সভাস্থলের বাইরেসহ বিভিন্ন স্থানে অবস্থান ও মিছিল করতে দেখা যায়।       

 

রাজবাড়ী-১ আসনে নৌকা প্রত্যাশী ফ্রান্স প্রবাসী আশরাফুলের পক্ষে দলীয় মনোনয়ন ফরম দাখিল
চন্দনীতে ঘোষণা : রাজবাড়ী-১ আসনে মনোনয়ন চাইবেন আকবর আলী মর্জি
রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাজীব-সেক্রেটারী আসাদ
সর্বশেষ সংবাদ