ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
পাংশায় উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত
  • মোক্তার হোসেন
  • ২০২১-১০-০৬ ১৪:১৭:৪৭
পাংশা উপজেলা পরিষদ হলরুমে গতকাল বুধবার দুপুরে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস-২০২১ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় ইউএনও মোহাম্মাদ আলী বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীর পাংশা উপজেলা প্রশাসনের উদ্যোগে গতকাল ৬ই অক্টোবর ‘সবার জন্য প্রয়োজন, জন্ম ও মৃত্যুর পরপরই নিবন্ধন’ প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস-২০২১ পালিত হয়েছে। এ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়।

পাংশা উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মাদ আলীর সভাপতিত্বে আলোচনা সভায় মাছপাড়া ইউপির চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস, প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ প্রভাস চন্দ্র সেন, কৃষি কর্মকর্তা কৃষিবিদ রতন কুমার ঘোষ, মৌরাট ইউপির চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান প্রামানিক, মহিলা বিষয়ক কর্মকর্তা এমএ নাহার, সমাজ সেবা কর্মকর্তা রবিউল ইসলাম, পাংশা মডেল থানার এসআই জাহাঙ্গীর আলম, মৎস্য কর্মকর্তা সাঈদ আহমেদ ও সাংবাদিক মোঃ মোক্তার হোসেন প্রমূখ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন পরিসংখ্যান কর্মকর্তা মাহাবুব হোসেন।

বক্তারা মানুষের জন্ম ও মৃত্যুর নিবন্ধনের গুরুত্ব তুলে ধরে আলোচনা করেন। এ বিষয়ে তৃণমূল পর্যায়ে জনসচেতনতা সৃষ্টির লক্ষে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করা হয়।

অনুষ্ঠানে জনপ্রতিনিধি, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ