ঢাকা বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে আকবর আলী মর্জির মিছিল
  • আশিকুর রহমান
  • ২০২১-১০-০৯ ১৫:৪৩:৩৭
রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে সামনে রেখে নিজ কর্মী-সমর্থকদের নিয়ে গতকাল ৯ই অক্টোবর বিকেলে শহরে প্রচার মিছিল করেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আকবর আলী মর্জি -মাতৃকণ্ঠ।

আসন্ন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে সামনে রেখে নিজ কর্মী-সমর্থকদের নিয়ে শহরে প্রচার মিছিল করেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক প্রশাসক আলহাজ্ব আকবর আলী মর্জি। তিনি আসন্ন সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী হিসেবে প্রচারনা চালাচ্ছেন।
  গতকাল ৯ই অক্টোবর বিকেলে রাজবাড়ী শহরের বড়পুল এলাকা থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে বড়পুল মোড়ে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন আলহাজ্ব আকবর আলী মর্জি।    
  তিনি বলেন, আগামী ১৬ই অক্টোবর রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। আমরা রাজবাড়ীবাসী বহুদিন ধরে প্রতীক্ষায় আছি যে জননেত্রী শেখ হাসিনা রাজবাড়ী জেলা আওয়ামী লীগের একটি সুষ্ঠু ও সুন্দর কমিটি উপহার দিবেন। যে কমিটিতে কোন দুর্নীতি থাকবে না, স্বজনপ্রীতি থাকবে না। আমি জেলা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী। ৩৩ বছর ধরে আমি জেলা আওয়ামী লীগের সাথে সম্পৃক্ত আছি। আপনারা জানেন কোন অন্যায়ের কাছে আমি মাথানত করি নাই। আমি কোন অন্যায়Ñঅবিচার করি নাই। কারোর জায়গা-জমি দখল করি নাই, অবৈধ কোন অর্থ উপার্জন করি নাই, কারোর কাছ থেকে টাকা নিয়ে চাকরী দেই নাই। ইন শা আল্লাহ্ জননেত্রী শেখ হাসিনা আমাকে জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব দিলে আমি জনগণের স্বার্থ সংরক্ষণ করবো। জনগণের আমানত জনগণকে বুঝিয়ে দিবো। সবাই আমার জন্য দোয়া করবেন।
  এ সময় আকবর আলী মর্জির ভাতিজা ও বসন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর্জা বদিউজ্জামান বাবু, বসন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর্জা ফরিদুজ্জামান হাবিবুল ও যুবলীগ নেতা মনিরুল ইসলাম মইনসহ কর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন।   

রাজবাড়ী-১ আসনে নৌকা প্রত্যাশী ফ্রান্স প্রবাসী আশরাফুলের পক্ষে দলীয় মনোনয়ন ফরম দাখিল
চন্দনীতে ঘোষণা : রাজবাড়ী-১ আসনে মনোনয়ন চাইবেন আকবর আলী মর্জি
রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাজীব-সেক্রেটারী আসাদ
সর্বশেষ সংবাদ