ঢাকা বুধবার, অক্টোবর ২৭, ২০২১
ফরিদপুরে মানি লন্ডারিং মামলার আসামী সাবেক মন্ত্রীর এপিএস ফুয়াদ গ্রেফতার
  • মাহবুব হোসেন পিয়াল
  • ২০২১-১০-১৪ ০০:৪৪:৪১
দুই হাজার কোটি টাকা মানি লন্ডারিং মামলার চার্জশীটভুক্ত আসামী সাবেক এলজিআরডি মন্ত্রীর এপিএস ও যুবলীগের বহিস্কৃত আহবায়ক এ এইচ এম ফুয়াদ (৫০)কে ফরিদপুর কোতয়ালী থানা পুলিশ গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

দুই হাজার কোটি টাকা মানি লন্ডারিং মামলার চার্জশীটভুক্ত আসামী সাবেক এলজিআরডি মন্ত্রীর এপিএস ও যুবলীগের বহিস্কৃত আহবায়ক এ এইচ এম ফুয়াদ (৫০)কে ফরিদপুর কোতয়ালী থানা পুলিশ গ্রেফতার করেছে।

  গোপন সংবাদের ভিক্তিতে গত মঙ্গলবার গভীর রাতে ফরিদপুর কোতয়ালী থানা পুলিশ রাজধানী ঢাকার বসুন্ধরা এলাকা থেকে তাকে গ্রেফতার করে। 

  এ নিয়ে গতকাল বুধবার দুপুরে জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস বিফ্রিংয়ের আয়োজন করা হয়। 

  প্রেস বিফ্রিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জামাল পাশা জানান, ফুয়াদকে রাজবাড়ীর রাস্তার মোড়ের ছোটন হত্যা মামলার সন্দেহ ভাজন আসামী হিসেবে গ্রেফতার দেখানো হয়েছে। এই মামলায় তাকে আদালতে পাঠিয়ে রিমান্ডের আবেদন জানানো হবে।

  তিনি আরো জানান, এএইচএম ফুয়াদের বিরুদ্ধে মানি লন্ডারিং, হত্যাসহ মোট ৮টি মামলার মধ্যে ৭টি মামলায় অভিযোগপত্র দেওয়া হয়েছে। তিনি দীর্ঘ প্রায় ১০ বছর ধরে হাতুড়ি বাহিনী, হেলমেট বাহিনীসহ বিভিন্ন বাহিনী গঠন করে চাঁদাবাজি, বিভিন্ন এলাকার হাট-বাজার ইজারা নিয়ন্ত্রণ, জমি দখল ও টেন্ডার বাণিজ্য করে অবৈধ সম্পদ অর্জন করেন। এই সব মামলার প্রত্যেকটিতে তার বিরুদ্ধে আদালতে চাজর্শীট দেয়া হয়েছে। এর মধ্যে তিনটি মামলায় ওয়ারেন্ট রয়েছে। 

  তিনি বলেন, তিনি দীর্ঘদিন আত্মগোপন করে ছিলেন ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে। তাকে ধরতে পুলিশ দেশের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে আসছিল।

ফরিদপুরে পাচারের সময় ফেনসিডিল ও গাঁজাসহ অ্যাম্বুলেন্স আটক-চালক গ্রেপ্তার
বিএফইউজে’র নির্বাচনে ওমর ফারুক সভাপতি-দীপ আজাদ মহাসচিব নির্বাচিত
মধুখালীতে র‌্যাবের অভিযানে বিকাশ প্রতারক চক্রের ৩জন সদস্য গ্রেপ্তার
সর্বশেষ সংবাদ