ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
বালিয়াকান্দির বিভিন্ন দুর্গাপূজা মন্ডপ পরিদর্শনে ডিসি-এসপি
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-১০-১৪ ১৫:০৮:২৯
রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম এবং পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান গতকাল ১৪ই অক্টোবর সন্ধ্যায় বালিয়াকান্দি উপজেলার বিভিন্ন দুর্গাপূজা মন্ডপ পরিদর্শন করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বিভিন্ন দুর্গাপূজা মন্ডপ গতকাল ১৪ই অক্টোবর সন্ধ্যায় পরিদর্শন করেছেন জেলা প্রশাসক দিলসাদ বেগম এবং পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।

  জেলা প্রশাসক ও পুলিশ সুপার বালিয়াকান্দি মহাশশ্মান ও কেন্দ্রীয় মন্দিরের দুর্গাপূজা পরিদর্শনে গেলে উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা ও মন্দির কমিটির নেতৃবৃন্দ তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। 

  এরপর পূজা মন্ডপে গিয়ে জেলা প্রশাসক দিলসাদ বেগম ও পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান সনাতন ধর্মাবলম্বীদের সাথে পূজার শুভেচ্ছা বিনিময় করেন। 

  এ সময় অন্যান্যের মধ্যে সিনিয়র সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) হাসিবুল হাসান, বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ তারিকুজ্জামান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাসরীন সুলতানা, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নিতীশ চন্দ্র মন্ডল, মহাশশ্মান ও কেন্দ্রীয় মন্দিরের সভাপতি যোগেশ চন্দ্র সমাদ্দার, সাধারণ সম্পাদক চন্দ্রনাথ কুন্ডু চন্দন ও সাবেক সভাপতি সবুজ সিকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

  এরপর জেলা প্রশাসক দিলসাদ বেগম এবং পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান কালুখালী উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন। 

কালুখালীর সাওরাইলে দেশীয় অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার
রাজবাড়ীতে হাসপাতালে দ্বিগুণ রোগী॥হিমশিম খাচ্ছে কর্তৃপক্ষ
বালিয়াকান্দিতে টিউবওয়েল আছে পানি নেই॥বিপর্যস্ত জনজীবন