ঢাকা বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
মধুখালীতে র‌্যাবের অভিযানে বিকাশ প্রতারক চক্রের ৩জন সদস্য গ্রেপ্তার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-১০-১৭ ১৪:০৯:১৯
র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গত ১৬ই অক্টোবর রাতে ডুমাইন গ্রামে অভিযান চালিয়ে বিকাশ প্রতারক চক্রের ৩জন সদস্য গ্রেফতার করাসহ প্রতারণার কাজে ব্যবহৃত ৪টি সীমকার্ডসহ ৩টি মোবাইল ফোন ও ১টি মোটর সাইকেল জব্দ করেছে -মাতৃকণ্ঠ।

র‌্যাবের অভিযানে ফরিদপুরের মধুখালী উপজেলাধীন ডুমাইন গ্রাম থেকে বিকাশ প্রতারক চক্রের ৩জন সদস্য গ্রেফতার হয়েছে।
  গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গত ১৬ই অক্টোবর রাতে ডুমাইন গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে বিকাশ প্রতারণার কাজে ব্যবহৃত ৪টি সীমকার্ডসহ ৩টি মোবাইল ফোন ও ১টি মোটর সাইকেল জব্দ করা হয়।
  গ্রেফতারকৃতরা হলো-ডুমাইন গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে রবিউল ইসলাম ওরফে পাপ্পু(২৩) ও চিত্র রঞ্জন মালো’র ছেলে চন্দন মালো(২৯) এবং মাগুরা জেলা সদরের পারনান্দুয়ালী গ্রামের কাদের আল নবীর ছেলে জাকারিয়া ইসলাম ওরফে অন্তর(২৬)।
  র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা বিকাশ প্রতারণার মাধ্যমে সাধারণ মানুষের কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেয়ার কথা স্বীকার করে জানিয়েছে, তারা মোবাইল সীম বিক্রেতাদের সাথে যোগসাজস করে ভূয়া নামে সীম কার্ড রেজিস্ট্রেশন করতঃ রেজিস্ট্রেশনকৃত সীমকার্ড ব্যবহার করে সাধারণ মানুষের নিকট বিকাশ হেড অফিসের কর্মকর্তা পরিচয় দিয়ে ফোন করে কৌশলে তাদের বিকাশ পিন কোড জেনে নেয় এবং স্মার্ট ফোনে বিকাশ অ্যাপস্ ব্যবহার করে তাদের বিকাশ অ্যাকাউন্ট হতে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেয়। র‌্যাব তাদেরকে মধুখালী থানায় হস্তান্তর করে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে একটি মামলা দায়ের করেছে।   

‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
নরসিংদীতে ২ মোটরসাইকেল আরোহী নিহত
সর্বশেষ সংবাদ