ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি-সাধারণ সম্পাদককে সংবর্ধনা প্রদান
  • মইনুল হক মৃধা
  • ২০২১-১০-৩০ ১৮:২৮:০২
রাজবাড়ী জেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি মোঃ জিল্লুল হাকিম এমপি ও সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীকে গতকাল ৩০শে অক্টোবর দুপুরে সংবর্ধনা প্রদান করেছে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি মোঃ জিল্লুল হাকিম এমপি ও সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীকে সংবর্ধনা প্রদান করেছে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ।
  গতকাল ৩০শে অক্টোবর দুপুরে গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজের মাঠে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। 
  গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা মুন্সীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষের সঞ্চালনায় অনুষ্ঠানে সংবর্ধিত দুই নেতাকে ফুলের তোড়া, ক্রেস্ট ও অন্যান্য উপহার দিয়ে সম্মাননা জানানো হয়। 
  গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের পাশাপাশি পৌর ও সকল ইউনিয়ন আওয়ামী লীগ, সহযোগী সংগঠনসমূহ, মুক্তিযোদ্ধা সংসদ, শিক্ষক সংগঠন ও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকেও দুই নেতাকে ফুলের তোড়া দিয়ে সম্মাননা জানানো হয়। 
  এ সময় এমপি মোঃ জিল্লুল হাকিমের সহধর্মিনী ও জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য সাঈদা হাকিম, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি এডঃ গণেশ নারায়ণ চৌধুরী, সাবেক সহ-সভাপতি প্রফেসর ফকরুজ্জামান মুকুট, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ শফিকুল আজম মামুন, সাবেক সাংগঠনিক সম্পাদক প্রদীপ্ত চক্রবর্তী কান্ত, সাবেক আইন বিষয়ক সম্পাদক এডঃ উমা সেন, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ সফিকুল হোসেন সফিক, সাবেক যুব বিষয়ক সম্পাদক অরূপ দত্ত হলি, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি এডঃ উজির আলী শেখ, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, রাজবাড়ী পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নজরুল ইসলাম মন্ডলসহ গোয়ালন্দের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  
  সংবর্ধিত মোঃ জিল্লুল হাকিম এমপি ও সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী আয়োজকদের ধন্যবাদ জানানোসহ ভেদাভেদ ভুলে দলকে আরো ঐক্যবদ্ধ ও শক্তিশালী করার আহ্বান জানান। 
 এছাড়াও তারা আগামী ১১ই নভেম্বর অনুষ্ঠিতব্য গোয়ালন্দ উপজেলার উজানচর ও ছোটভাকলা ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী গোলজার হোসেন মৃধা ও আমজাদ হোসেনকে বিজয়ী করার জন্য দলীয় নেতাকর্মীসহ ভোটারদের প্রতি অনুরোধ জানান।
  উল্লেখ্য, গত ১৬ই অক্টোবর অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে এমপি মোঃ জিল্লুল হাকিম ও কাজী ইরাদত আলী পুনরায় সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়। 

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ