ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
বালিয়াকান্দির ৭টি ইউনিয়ন পরিষদে ৩২ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-১১-০২ ১৫:১২:৪৬
বালিয়াকান্দি উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে ৩২জন প্রার্থী গতকাল ২রা নভেম্বর পর্যন্ত তারা উপজেলা নির্বাচন অফিসারের মনোনয়ন পত্র দাখিল করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে ৩২জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। 
  গতকাল ২রা নভেম্বর পর্যন্ত তারা উপজেলা নির্বাচন অফিসারের নিকট এই মনোনয়ন পত্র দাখিল করেন। মনোনয়ন পত্র দাখিলকারী চেয়ারম্যান প্রার্থীরা হলেন-বালিয়াকান্দি সদর ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান নায়েব আলী শেখ, স্বতন্ত্র প্রার্থী ও বিএনপি নেতা খোন্দকার মশিউল আযম চুন্নু, আলমগীর বিশ^াস, জাফর আলী মিয়া ও কামরুজ্জামান, বহরপুর ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান রেজাউল করিম, স্বতন্ত্র প্রার্থী খলিলুর রহমান খান ও আকমল হোসেন, জামালপুর ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী একেএম ফরিদ হোসেন বাবু মিয়া, স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান ইউনুছ আলী সরদার, শফিকুল ইসলাম ও আবুল কালাম মন্ডল, ইসলামপুর ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও  জেলা পরিষদ সদস্য আব্দুল হান্নান মোল্লা, স্বতস্ত্র প্রার্থী আহম্মদ আলী, কামরুজ্জামান ও জাতীয় পার্টির প্রার্থী টুটুল মোল্লা, জঙ্গল ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কল্লোল কুমার বসু, স্বতস্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান নৃপেন্দ্রনাথ বিশ^াস ও ইউছুব বিশ^াস, নারুয়া ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জহুরুল ইসলাম, স্বতস্ত্র প্রার্থী আব্দুল ওহাব মন্ডল, সিরাজুল ইসলাম, আবুল কালাম আজাদ, একেএম আতাউর রহমান ও একেএম কবিরুজ্জামান এবং নবাবপুর ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মতিয়ার রহমান, স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আবুল হাসান আলী, বাদশা আলমগীর, ওয়াজেদ আলী, হাবিবুর রহমান ও রফিকুল ইসলাম। এর পাশাপাশি সাধারণ ওয়ার্ডের সদস্য পদে ২৩৮ ও সংরক্ষিত মহিলা ওয়ার্ডের সদস্য পদে ৭১ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। 
  উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, আগামী ৪ঠা নভেম্বর দাখিলকৃত মনোনয়ন পত্রের বাছাই এবং ১১ই নভেম্বর পর্যন্ত প্রার্থীতা প্রত্যাহার করা যাবে। এরপর প্রতীক বরাদ্দ শেষে ২৮শে নভেম্বর নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।  

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ