ঢাকা বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
পাংশা উপজেলার ১০ ইউনিয়নে ৫১৬ জন চেয়ারম্যান-মেম্বার প্রার্থীর মনোনয়ন সংগ্রহ
  • মোক্তার হোসেন
  • ২০২১-১২-০৬ ১৩:১৯:০৬
পঞ্চম ধাপে আগামী ৫ই জানুয়ারী-২০২২ তারিখে অনুষ্ঠিতব্য পাংশা উপজেলার ১০টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে -মাতৃকণ্ঠ।

পঞ্চম ধাপে আগামী ৫ই জানুয়ারী-২০২২ তারিখে অনুষ্ঠিতব্য রাজবাড়ী জেলার পাংশা উপজেলার ১০টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। 

  এ লক্ষ্যে গত ২৯শে নভেম্বর থেকে সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে চেয়ারম্যান, সংরক্ষিত আসনের মহিলা মেম্বার ও সাধারণ আসনের মেম্বার প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ শুরু করেছেন।

  গতকাল সোমবার ৬ই ডিসেম্বর পর্যন্ত ১০টি ইউপিতে মোট ৫১৬ জন চেয়ারম্যান-মেম্বার প্রার্থী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

  জানা যায়, বাহাদুরপুর ইউপির নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার লক্ষ্যে ৩জন চেয়ারম্যান প্রার্থী, ১৪ জন সংরক্ষিত আসনের মেম্বার ও  ৩৭ জন সাধারণ আসনের মেম্বার প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। হাবাসপুর ইউপিতে চেয়ারম্যান পদে ২জন, সংরক্ষিত আসনের মেম্বার পদে ১২ জন ও সাধারণ আসনের মেম্বার পদে ৪৩ জন, যশাই ইউপিতে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত আসনের মেম্বার পদে ১০ জন ও সাধারণ আসনের মেম্বার পদে ৪৩ জন, মাছপাড়া ইউপিতে চেয়ারম্যান পদে ১জন, সংরক্ষিত আসনের মেম্বার পদে ৫জন ও  সাধারণ ওয়ার্ডের মেম্বার পদে ২২ জন, কলিমহর ইউপিতে চেয়ারম্যান পদে ৪ জন, সংরক্ষিত আসনের মেম্বার পদে ১৩ জন ও সাধারণ আসনের মেম্বার পদে ৩৫ জন, কসবামাজাইল ইউপিতে চেয়ারম্যান পদে ৪ জন, সংরক্ষিত আসনের মেম্বার পদে ১১ জন ও সাধারণ আসনের মেম্বার পদে ৩২ জন, বাবুপাড়া ইউপিতে চেয়ারম্যান পদে ৬ জন, সংরক্ষিত আসনের মেম্বার পদে ১০ জন ও সাধারণ আসনের মেম্বার পদে ৪১ জন, সরিষা ইউপিতে চেয়ারম্যান পদে ৪ জন, সংরক্ষিত আসনের মেম্বার পদে ১১ জন ও সাধারণ আসনের মেম্বার পদে ৪৩ জন, পাট্টা ইউপিতে চেয়ারম্যান পদে ৬ জন, সংরক্ষিত আসনের মেম্বার পদে ১০ জন ও সাধারণ আসনের মেম্বার পদে ৩৩ জন, মৌরাট ইউপিতে চেয়ারম্যান পদে ৬ জন, সংরক্ষিত আসনের মেম্বার পদে ১০ জন ও সাধারণ আসনের মেম্বার পদে ৪০ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। আগামী ৯ই ডিসেম্বর মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিলের শেষ দিন। পাংশা উপজেলা নির্বাচন অফিসার মোঃ আঃ আলীম এ তথ্য নিশ্চিত করেন।

  ধারণা করা হচ্ছে শেষ দিন পর্যন্ত আরও বেশ কিছু সংখ্যক চেয়ারম্যান-মেম্বার প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিল করবেন। চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে কোনো ইউনিয়নেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার কোনো আভাস পাওয়া যাচ্ছে না। মাছপাড়া ইউপিতে জাসদের ১জন প্রার্থী চেয়ারম্যান পদে লড়বেন বলে জানা গেছে।

রাজবাড়ী-১ আসনে অনলাইনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিলেন এস এম নওয়াব আলী
সংসদ নির্বাচনের তফসিল বিষয়ে ইসির ব্রিফিং আজ
রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচন আগামীকাল॥প্রতিদ্বন্দ্বিতায় ২৮ জন প্রার্থী
সর্বশেষ সংবাদ