ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
রাজবাড়ী সদরের বসন্তপুর ইউপি নির্বাচনের সংরক্ষিত নারী সদস্য প্রার্থী রিতা গণসংযোগে ব্যস্ত
  • আশিকুর রহমান
  • ২০২১-১২-১১ ১৩:১৮:২৮
রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে বাড়ী বাড়ী গিয়ে তালগাছ প্রতীকে ভোটে চেয়ে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন সংরক্ষিত নারী সদস্য প্রার্থী মোছাঃ রিতা আক্তারী -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য প্রার্থী মোছাঃ রিতা আক্তারী গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন।

  গতকাল ১১ই ডিসেম্বর সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নির্বাচনী এলাকার বাড়ী বাড়ী গিয়ে তালগাছ প্রতীকে ভোট চান রিতা। তিনি বসন্তপুর ইউনিয়নের নিকাহ্ রেজিস্ট্রার বায়েজীদ সুলতান বকুলের স্ত্রী।

রিতা আক্তারী বলেন, বিগত ২০১১ সালের ইউপি নির্বাচনে আমি বসন্তপুর ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য পদে প্রতিদ্বন্দ্বীতা করে বিপুল ভোটে বিজয়ী হই। সেসময় বিজয় লাভ করে আমি এলাকার রাস্তাঘাট উন্নয়ন, কালভার্ট সংস্কার, বাল্যবিয়ে প্রতিরোধ, সন্ত্রাস ও মাদকমুক্তসহ সার্বিক উন্নয়নমূলক কাজ করি। ২০১৬ সালের ইউপি নির্বাচনে আমি অল্প কিছু ভোটের ব্যাবধানে পরাজিত হই। তবে এবার জনগণের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছি। আমি আশাবাদী আগামী ২৬শে ডিসেম্বর ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের জনগণ আমাকে বিপুল সংখ্যক ভোট দিয়ে বিজয়ী করবেন।

রাজবাড়ীতে মহিলা দলের নেত্রী বিউটি  ও টুকটুকিকে বহিষ্কার করলো বিএনপি
রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী জেলা তথ্য অফিসের উদ্যোগে পাট্টা ইউনিয়নে মহিলা সমাবেশ অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ