ঢাকা সোমবার, মে ২০, ২০২৪
পাংশায় ব্লাড ব্যাংকের উদ্যোগে বিভিন্ন প্রতিষ্ঠানে জাতীয় পতাকা ও সুরক্ষা সামগ্রী বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২২-০১-১৭ ১৩:২২:৩৪
সৈয়দ বায়তুল্লা কিন্ডার গার্টেনের অধ্যক্ষ মোঃ আমজাদ হোসেন বাদশা ও প্রতিষ্ঠাতা সদস্য বীর মুক্তিযোদ্ধা সৈয়দ নূর ই আলম ইমরোজের হাতে গতকাল সোমবার ব্লাড ব্যাংক পাংশার পক্ষ থেকে জাতীয় পতাকা ও করোনা সুরক্ষা সামগ্রী প্রদান করা হয় -মাতৃকণ্ঠ।

বিভিন্ন প্রতিষ্ঠানে করোনা সুরক্ষা সামগ্রী ও জাতীয় পতাকা বিতরণ করার ব্যতিক্রমী কর্মসূচি গ্রহণ করেছে ‘ব্লাড ব্যাংক পাংশা’। 
  গতকাল ১৭ই জানুয়ারী সকালে পাংশার সৈয়দ বায়তুল্লা কিন্ডার গার্টেন স্কুলে জাতীয় পতাকা ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণের মধ্য দিয়ে কর্মসূচি শুরু করা হয়। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ব্যতিক্রমী এ কর্মসূচি নেওয়া হয়েছে।
  জানা যায়, গতকাল সোমবার সকাল সাড়ে ১০টার সময় সৈয়দ বায়তুল্লা কিন্ডার গার্টেনের অধ্যক্ষ মোঃ আমজাদ হোসেন বাদশা ও প্রতিষ্ঠাতা সদস্য বীর মুক্তিযোদ্ধা সৈয়দ নূর ই আলম ইমরোজের হাতে জাতীয় পতাকা এবং হ্যান্ড সেনিটাইজার, মাস্ক ও লিকুইড হ্যান্ড ওয়াশ প্রদান করেন ব্লাড ব্যাংক পাংশার মডারেটর তারেক মাহমুদ সোহাগ। এ সময় সংস্থার এডমিন ও প্রধান সমন্বয়কারী রফিকুল ইসলাম খান পলাশসহ সংস্থার অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
  সংস্থার এডমিন ও প্রধান সমন্বয়কারী রফিকুল ইসলাম খান পলাশ জানান, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সঠিক রঙের ও সঠিক মাপের জাতীয় পতাকা ব্যবহারে উদ্বুদ্ধকরণে বিভিন্ন প্রতিষ্ঠানে জাতীয় পতাকা বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। একই সাথে করোনা সুরক্ষা সামগ্রীও বিতরণ করা হবে।

 

গোয়ালন্দে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে উত্তাপ নেই
মেলার লটারিতে মোটর সাইকেল পেল মা; কপাল পুড়ল মেয়ের!
দৌলতদিয়া ঘাটে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর পথসভা অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ