ঢাকা সোমবার, মে ২০, ২০২৪
সম্মিলিত প্রচেষ্টায় পাংশা উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখতে হবে---- আবু কায়সার খান
  • মোক্তার হোসেন
  • ২০২২-০১-৩০ ১৩:২৭:২৮
রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসক আবু কায়সার খান গতকাল রবিবার পাংশা উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে পরিচিতি ও মতবিনিময় সভায় বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

পাংশা উপজেলা প্রশাসনের অয়োজনে গতকাল ৩০শে জানুয়ারী বেলা ১১টায় রাজবাড়ী জেলার নবাগত জেলা প্রশাসক আবু কায়সার খানের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

  পাংশা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে মতবিনিময় সভায় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, উপজেলা পর্যায়ের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, সুশীল সমাজের নেতৃবৃন্দ ও সুধীজন অংশগ্রহণ করে।

  পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসক আবু কায়সার খান, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, পাংশা পৌরসভার মেয়র মোঃ ওয়াজেদ আলী, সিনিয়র সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, পাংশার এসিল্যান্ড নুজহাত তাসনীম আওন, পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম(বুড়ো), উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হাসানাত আল মতিন, পাংশা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার চাঁদ আলী খান, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ রতন কুমার ঘোষ, সরিষা ইউপির চেয়ারম্যান আজমল আল বাহার বিশ্বাস, পাংশা সরকারী কলেজ শিক্ষক পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক শিব শংকর চক্রবর্তী, পাংশা আইডিয়াল গার্লস কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল মান্নান ও পাংশা সিদ্দিকীয়া ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মোঃ আওয়াবুল্লাহ ইব্রাহিম প্রমূখ বক্তব্য রাখেন।

  পরিচিতি ও মতবিনিময় সভায় নবাগত জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, সম্মিলিত প্রচেষ্টায় পাংশা উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ড অব্যাহত এবং সুশৃংখল পরিবেশ বজায় রাখতে হবে। 

  তিনি বলেন, আমরা মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর মধ্যে রয়েছি। এই গৌরবময় সময়ে গৃহীত সকল প্রকল্প বাস্তবায়নে সম্মিলিত প্রয়াস চালাতে হবে। মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষিত অগ্রাধিকার প্রকল্পসমূহ বাস্তবায়নে সবাইকে সহযোগিতা করতে হবে। প্রধানমন্ত্রীর ইচ্ছা দেশে কোন মানুষ গৃহহীন থাকবে না। সে লক্ষ্যে আশ্রয়ণ প্রকল্প বাস্তবায়নে কার দায়িত্ব আছে আর কার দায়িত্ব নেই সেটি না ভেবে নিজের প্রকল্প মনে করে সহযোগিতা করতে হবে। 

  করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানিয়ে নবাগত জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, আমি রাজবাড়ীতে যোগদানের সময়ই পাংশার গুণী মানুষদের সম্পর্কে অবহিত হয়েছে। এখানকার উন্নয়ন ও ঐতিহ্যের কথা জেনেছি। তাই অন্যকোন উপজেলাতে যাওয়ার আগে আমি পাংশাতে এসেছি। পাংশায় আসতে পেরে আমি আনন্দিত ও গর্বিত। 

  অনুষ্ঠানে পাংশা উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসক আবু কায়সার খানকে ক্রেস্ট উপহার প্রদান করা হয়। বেলা ১১টার দিকে পাংশা উপজেলা পরিষদ চত্বরে পৌঁছিলে তাকে ফুলেল অভ্যর্থনা জ্ঞাপন করা হয়।

  অনুষ্ঠান উপস্থাপনা করেন পাংশা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস। অনুষ্ঠানে পাংশা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, উপজেলা প্রকৌশলী মোঃ জাকির হোসেন, পরিসংখ্যান কর্মকর্তা মাহাবুব হোসেন, পাংশা মহিলা কলেজের সহকারী অধ্যাপক মোঃ আসাদুজ্জামান, সাংবাদিক মোঃ মোক্তার হোসেন, মুক্তিযোদ্ধা, উপজেলা প্রশাসনের কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিক, আনসার সদস্য ও গ্রাম পুলিশসহ বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

  এদিকে পরিচিতি ও মতবিনিময় সভা শেষে জেলা প্রশাসক আবু কায়সার খান উপজেলা পরিষদ চত্বরে একটি বৃক্ষ রোপন করেন। এরপর তিনি উপজেলার আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেন।

রাজবাড়ীতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন
শহীদওহাবপুরে ড্রেজার ও বেকু দিয়ে ফসলী জমির মাটি উত্তোলনের হিড়িক
টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পিআইবি’র মহাপরিচালকের শ্রদ্ধা
সর্বশেষ সংবাদ