ঢাকা বুধবার, মে ১, ২০২৪
শিক্ষককে হাতুড়ী পেটা করার ঘটনায় কালুখালীতে মানববন্ধন-প্রতিবাদ সভা
  • মোখলেছুর রহমান
  • ২০২২-০৩-২৭ ১৫:৩৪:০৯

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মৃগী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মিজানুর রহমানকে হাতুড়ী পেটা করার ঘটনায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
 গতকাল ২৭শে মার্চ দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে এই কর্মসূচীর আয়োজন করা হয়। কর্মসূচী চলাকালে পাংশা কালুখালী শিক্ষক কল্যাণ ট্রাস্টের সভাপতি মোখলেছুর রহমান, সাবেক সভাপতি রেজাউল আলম, সাধারণ সম্পাদক সামছুল আলম, মৃগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম.এ মতিন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন জোয়ার্দ্দার, আলহাজ্ব আমেনা খাতুন বিদ্যাপীঠের প্রধান শিক্ষক শাহজাহান আলী, আব্দুল মাজেদ একাডেমীর প্রধান শিক্ষক মোতাহার হোসেন, মৃগী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান আলী, শিক্ষার্থী তামিম হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। 
  বক্তাগণ শিক্ষক মিজানুর রহমানকে হাতুড়ীপেটা করার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। এ সময় কালুখালী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এস.এম নাসিম আখতারসহ পাংশা ও কালুখালী উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকগণ উপস্থিত ছিলেন। 
  উল্লেখ্য, গত ২৩শে মার্চ দুপুরে শিক্ষক মিজানুর রহমান মৃগী বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে বাড়ী ফেরার পথে পাংশা উপজেলাধীন বড় চৌবাড়ীয়া গ্রামের ব্রীজের কাছে পৌঁছালে পূর্ব বিরোধের জেরে একদল দুর্বৃত্ত তার মোটর সাইকেলের গতিরোধ করে তাকে হাতুড়ী পেটা করে। পরে স্থানীয় লোকজন আহতাবস্থায় তাকে উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। 

 

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী সেলিম মুন্সির মনোনয়ন প্রত্যাহার॥নির্বাচন যুদ্ধে ৮জন
মজলিশপুরে ট্রাক-কাভার্ড ভ্যানের সংঘর্ষে কাভার্ড ভ্যান চালক নিহত
পাংশা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী  বুড়ো’র মোটর সাইকেল প্রতীকের পথসভা
সর্বশেষ সংবাদ