ঢাকা শুক্রবার, মে ১৭, ২০২৪
কালুখালীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কন্সেনট্রেটর ও হাইফ্লো ন্যাজাল ক্যানোলা প্রদান
  • মনির হোসেন
  • ২০২০-০৭-২৯ ১৪:১৭:৫৬
রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের উদ্যোগে কালুখালীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কন্সেনট্রেটর ও হাইফ্লো ন্যাজাল ক্যানোলা প্রদান করা হয় -মাতৃকণ্ঠ।

করোনা রোগীদের চিকিৎসায় ব্যবহারের জন্য রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের উদ্যোগে কালুখালীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কন্সেনট্রেটর ও হাইফ্লো ন্যাজাল ক্যানোলা প্রদান করা হয়েছে। 
  কালুখালী উপজেলা পরিষদের অর্থায়নে গতকাল ২৯শে জুলাই বিকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ খোন্দকার আবু জালালের কাছে এগুলো হস্তান্তর করা হয়। এ সময় সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিমের পুত্র ও জেলা আওয়ামী লীগের সদস্য আশিক মাহমুদ মিতুল হাকিম, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) শেখ নুরুল আলম, কালুখালী থানার ওসি মোঃ কামরুল হাসান, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ডাঃ এএফএম শফিউদ্দিন পাতা, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ^াসসহ কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকগণ উপস্থিত ছিলেন। 
  এছাড়াও এ সময় আশিক মাহমুদ মিতুল হাকিমের ব্যক্তিগত পক্ষ থেকে কালুখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কাছে স্বাস্থ্য বিভাগের কর্মীদের জন্য মাস্ক, হ্যান্ড গ্লোভস ও হ্যান্ড স্যানিটাইজার প্রদান করা হয়। 

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর পথসভা
বালিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান পদে শেষ মুহুর্তের প্রচারণায় ব্যস্ত দুই প্রার্থী
গোয়ালন্দে ভোট গ্রহণ কর্মকর্তাদের  সাথে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ