ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
পাংশায় সপরিবারে হত্যার উদ্দেশ্যে গভীর রাতে বসত ঘরে অগ্নিসংযোগের অভিযোগ
  • শামীম হোসেন
  • ২০২২-০৬-০৭ ১৫:৩৫:৫২
পাংশা পৌর শহরের মৈশালা তাঁতীপাড়া এলাকার গত ৬ই জুন দিবাগত রাত আড়াইটার দিকে সংখ্যালঘু লিটন কুমার কুন্ডুর বাড়ীতে দুর্বৃত্তরা অগ্নিসংযোগের ঘটায় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশায় সংখ্যালঘু একটি পরিবারকে সপরিবারে হত্যার উদ্দেশ্যে গভীর রাতে বসত ঘরের দরজা ও বাড়ীর মেইন গেট বাইরে থেকে আটকে রাসায়নিক দিয়ে অগ্নিসংযোগের অভিযোগ উঠেছে। 
  গত ৬ই জুন দিবাগত রাত আড়াইটার দিকে পাংশা পৌর শহরের মৈশালা তাঁতীপাড়া এলাকার(ফায়ার সার্ভিস স্টেশনের পিছনে) লিটন কুমার কুন্ডুর বাড়ীতে এই অগ্নিসংযোগের ঘটনা ঘটে। 
  গতকাল ৭ই জুন সকালে সরেজমিনে গিয়ে জানা যায়, লিটন কুমার কুন্ডুর বাড়ীর খড়ির ঘর থেকে আগুনের সূত্রপাত হয়ে দ্রুত সম্পূর্ণ বসত ঘরে ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা ২ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষণে বসত ঘরের ৫টি কক্ষের সকল আসবাবপত্র ও ১টি খড়ির ঘর পুড়ে যায়। খবর পেয়ে পাংশা পৌরসভার মেয়র ও থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
  লিটন কুমার কুন্ডু বলেন, রাত ১১টার দিকে পরিবারের সদস্যরা যার যার কক্ষে ঘুমিয়ে পড়েন। রাত আড়াইটার দিকে আগুন লাগার বিষয়টি টের পেয়ে ঘরের মধ্যে থাকা বিদ্যুতের মেইন সুইচ বন্ধ করে ঘর থেকে বের হতে গিয়ে দেখি বাইরে থেকে বন্ধ করা। এ সময় চিৎকার করতে করতে ঘরের জানালা ভেঙ্গে বের হয়ে দেখি বসত ঘরের প্রতিটি দরজা ও বাড়ীর মেইন গেট বাইরে থেকে আটকানো। পরে সকল দরজা খুলে দিয়ে পরিবারের সদস্যদের মুক্ত করি। ধারণা করছি আমাদেরকে সপরিবারে হত্যার উদ্দেশ্যে দুর্বৃত্তরা বাইরে থেকে বসত ঘরের দরজা ও বাড়ীর মেইন গেট আটকে কোন রাসায়নিক পদার্থ দিয়ে অগ্নিসংযোগ করেছে। 
  লিটন কুমার কুন্ডুর ভাই টিটু কুমার কুন্ডু বলেন, অগ্নিকান্ডে আমাদের প্রাণ ছাড়া আর কোন কিছুই রক্ষা করতে পারি নাই।
  পাংশা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রয়েল আহম্মেদ বলেন, বাড়ীটি আমাদের স্টেশনের পাশেই। আগুন লাগা দেখে দ্রুত ঘটনাস্থলে গিয়ে প্রায় ২ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। 
  পাংশা থানার পরিদর্শক(তদন্ত) উত্তম কুমার ঘোষ জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তারা অভিযোগ দিবে বলে জানিয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ