ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
ঢাকার মোহাম্মদপুরে বাস চাপায় নিহত গোয়ালন্দের লিটনের দাফন সম্পন্ন
  • হেলাল মাহমুদ
  • ২০২২-০৬-২০ ১৫:২৭:০৬

রাজবাড়ী জেলার গোয়ালন্দ পৌরসভার ৫নং ওয়ার্ডের জুড়ান মোল্লার পাড়ার নাসিরুল ইসলামের ছেলে ব্যবসায়ী নজরুল ইসলাম লিটন(৫০) গত ১৯শে জুন রাত সাড়ে ১০টার দিকে রাজধানী ঢাকার মোহাম্মদপুর এলাকায় বাস চাপায় নিহত হন।
  গতকাল ২০শে জুন দুপুর ২টায় গোয়ালন্দের কামরুল ইসলাম কলেজের মাঠে জানাযার নামাজ শেষে তার মরদেহ জুড়ান মোল্লার পাড়ার পারিবারিক কবরস্থানে বাবা-ভাইয়ের কবরের পাশে দাফন করা হয়। 
  জানাযার নামাজের পূর্বে মরহুমের স্মৃতিচারণ করে গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, কামরুল ইসলাম কলেজের অধ্যক্ষ আব্দুল হালিম তালুকদার, সাবেক অধ্যক্ষ খন্দকার আব্দুল মহিত হীরা, সিনিয়র সহকারী অধাপক আমিরুল ইসলাম লিন্টু, সাবেক অধ্যক্ষ মোয়াজ্জেম হোসেন বাদল ও উজানচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নাজিরুল ইসলাম দুলু প্রমুখ বক্তব্য রাখেন। জানাযার নামাজ পরিচালনা করেন গোয়ালন্দ রেলওয়ে স্টেশন জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা আবু নোমান খান।
  উল্লেখ্য, ইতিপূর্বে সড়ক দুর্ঘটনায় নিহত কামরুল ইসলামের(যার নামে কামরুল ইসলাম কলেজের নামকরণ করা হয়েছে) ভাই নজরুল ইসলাম লিটন গোয়ালন্দ প্রেসক্লাবের সাবেক আহ্বায়ক এবং দৈনিক বাংলাবাজার পত্রিকার(অধুনালুপ্ত) গোয়ালন্দ উপজেলা প্রতিনিধি ছিলেন। এছাড়াও তিনি গোয়ালন্দের মানুষের জীবন ও সুখ-দুঃখের কাহিনী তুলে ধরে অনেক নাটক ও গল্প লিখেছেন এবং স্থানীয় যুবকদের নিয়ে নাটক মঞ্চায়ন করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ২কন্যাসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ