ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
জাতীয় মহিলা সংস্থার রাজবাড়ী জেলা শাখার কার্যালয়ে কর্মশালা ও চেক বিতরণ
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৬-২৭ ১৬:৩৭:২১
জাতীয় মহিলা সংস্থার রাজবাড়ী জেলা শাখার কার্যালয়ে গতকাল ২৭শে জুন সকালে সংস্থার ‘তৃণমূল পর্যায়ে অর্থনৈতিক ক্ষমতায়নে নারী উদ্যোক্তাদের বিকাশ সাধন’ প্রকল্পের কর্মশালা ও প্রশিক্ষণার্থীদের মধ্যে প্রশিক্ষণ ভাতার চেক বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

জাতীয় মহিলা সংস্থার রাজবাড়ী জেলা শাখার কার্যালয়ে গতকাল ২৭শে জুন সকালে সংস্থার ‘তৃণমূল পর্যায়ে অর্থনৈতিক ক্ষমতায়নে নারী উদ্যোক্তাদের বিকাশ সাধন’ প্রকল্পের কর্মশালা ও প্রশিক্ষণার্থীদের মধ্যে প্রশিক্ষণ ভাতার চেক বিতরণ করা হয়। 
  জাতীয় মহিলা সংস্থার জেলা শাখার চেয়ারম্যান তানিয়া সুলতানা কংকনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক গোলাম মোস্তফা চৌধুরী রন্টু, অন্যান্যের মধ্যে জাতীয় মহিলা সংস্থার জেলা শাখার সাবেক নির্বাহী পরিচালক আজমল মোল্লা, বিউটিফিকেশন প্রশিক্ষক কামরুন্নাহার শিল্পী, ক্যাটারিং প্রশিক্ষক ফারজানা আফরিন, সৌরভ হোসেন, জাকির হোসেন ও প্রশিক্ষণার্থী তুলি পাল প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন জাতীয় মহিলা সংস্থার জেলা শাখার প্রশিক্ষণ কর্মকর্তা রেজাউল করিম।
  অনুষ্ঠানে চলতি বছরের গত ২৫শে জানুয়ারী থেকে ১৮ই মে পর্যন্ত অনুষ্ঠিত বিভিন্ন ট্রেডের প্রশিক্ষণার্থীদের মধ্যে ভাতার চেক (জনপ্রতি ১২ হাজার টাকা করে) বিতরণ করা হয়।

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ