ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
পাংশায় হরিপদ কুন্ডুর মৃত্যু বার্ষিকী উপলক্ষে মহানাম যজ্ঞানুষ্ঠান
  • মোক্তার হোসেন
  • ২০২২-০৭-১৭ ১৭:০০:৩৬
পাংশায় প্রয়াত হরিপদ কুন্ডুর মৃত্যু বার্ষিকী উপলক্ষে গত ১১ই জুলাই ২৪তম মহানাম যজ্ঞানুষ্ঠানের কর্মসূচি শেষ হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা পৌরসভার নারায়নপুর গ্রামের প্রয়াত ব্যবসায়ী হরিপদ কুন্ডুর মৃত্যু বার্ষিকী উপলক্ষে তার বিদেহী আত্মার শান্তি কামনায় মহানাম যজ্ঞানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
  গত ১১ই জুলাই শ্রীশ্রী মহানাম সমাপনান্তে কুঞ্জভঙ্গ, নগরকীর্তন, জলকেলী, মধ্যাহ্নে মহাপ্রভূর ভোগরাগ ও মহাপ্রসাদ বিতরণের মধ্য দিয়ে ২৪ প্রহর ব্যাপী মহানাম যজ্ঞানুষ্ঠানের কর্মসূচি শেষ হয়। প্রয়াত ব্যবসায়ী হরিপদ কুন্ডুর নিজ বাড়িতে গত ৮ই জুলাই শ্রী শ্রী তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান শুরু হয়। 
  জানা যায়, প্রয়াত হরিপদ কুন্ডুর পুত্র সঞ্জীব কুমার কুন্ডু, ডঃ দেবদাস কুন্ডু, ডঃ দীপক কুমার কুন্ডু, গোবিন্দ কুন্ডু (পাংশা পৌরসভার ৪নং ওয়ার্ডের বারবার নির্বাচিত কাউন্সিলর), ডাঃ গোপেন কুমার কুন্ডু ও ডাঃ নৃপেন কুমার কুন্ডুর সার্বিক ব্যবস্থাপনায় মহানাম যজ্ঞানুষ্ঠানের আয়োজন করা হয়। ২৪তম বার্ষিকী মহানাম যজ্ঞানুষ্ঠানে মহানাম সংকীর্তন পরিবেশন করে সিরাজগঞ্জের ভূবন মঙ্গল সম্প্রদায়, খুলনার অস্টসখী সম্প্রদায়, ঝিনাইদহের জয় নিতাই ও গৌরহরি সম্প্রদায় এবং পাংশার শিব মন্দির ও শ্রী গুরু সম্প্রদায়।
  সমাপনী অনুষ্ঠানে অনিল কুমার বিশ্বাস, সুব্রত কুমার দাস সাগর, নিখিল কুমার দত্ত, নির্মল কুমার কুন্ডু, কার্তিক সাহা, তেজেন্দ্র নাথ মন্ডল, দেব প্রসাদ গোস্বামী, সুনীল কুমার কুন্ডু, তপন রায়, গৌতম বসাক, নিরঞ্জন কুন্ডু, অসীত কুন্ডু, দেব প্রসাদ সাহা, তাপস পাল, জগদীশ কুন্ডু, দুর্গা রানী পাল ও ভৈরব কুন্ডুসহ সনাতন ধর্মীয় বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।
  পাট-গুড়ের বিশিষ্ট ব্যবসায়ী হরিপদ কুন্ডু ২০১১ সালের ৪ঠা জুলাই ৯৫ বছর বয়সে বার্ধক্য জনিত কারণে পরলোক গমন করেন।

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ