ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে পাংশায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা
  • মোক্তার হোসেন/শামীম হোসেন
  • ২০২২-০৭-২৩ ১৪:৫৩:১২
পাংশা উপজেলা মৎস্য দপ্তরে গতকাল শনিবার সকালে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসন ও মৎস্য দপ্তরের উদ্যোগে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ উদযাপন উপলক্ষে গতকাল ২৩শে জুলাই সকালে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 
  গতকাল শনিবার সকাল ১১টার সময় পাংশা উপজেলা মৎস্য দপ্তরে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।
  মতবিনিময় সভায় জাতীয় মৎস্য সপ্তাহের (২৩-২৯ জুলাই) কর্মসূচি ঘোষণা করেন পাংশা উপজেলা মৎস্য কর্মকর্তা (অঃ দাঃ) খোন্দকার আবু বকর সিদ্দিক। এ সময় গোয়ালন্দের সিনিয়র সহকারী মৎস্য কর্মকর্তা শাহরিয়ার জামান সাবু ও পাংশা উপজেলা মৎস্য দপ্তরের ক্ষেত্র সহকারী সম্পা রানী সরকার উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে মোঃ মোক্তার হোসেন, সেলিম মাহমুদ, সৈকত শতদল, শামীম হোসেন ও মাসুদ রেজা শিশির উপস্থিত ছিলেন।
  মৎস্য কর্মকর্তা খোন্দকার আবু বকর সিদ্দিক বলেন, এবারে নিরাপদ মাছে ভরবো দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ প্রতিপাদ্যকে সামনে রেখে ২৩-২৯শে জুলাই দেশব্যাপী জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ উদযাপনে কর্মসূচি গ্রহণ করা হয়েছে। কর্মসূচির আলোকে ২৩শে জুলাই প্রথম দিনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে। কর্মসূচির দ্বিতীয় দিন ২৪শে জুলাই র‌্যালী,  উদ্বোধন ও আলোচনা সভা রয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকতে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম সম্মতি জ্ঞাপন করেছেন। জাতীয় মৎস্য সপ্তাহের কর্মসূচি সফলভাবে বাস্তবায়নে তিনি সাংবাদিকসহ সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ