ঢাকা বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
ফরিদপুরের নগরকান্দায় পূজা উদযাপন পরিষদের সভায় হট্টগোল ও হাতাহাতি
  • খালেদা ইয়াসমিন লিপি
  • ২০২২-০৮-০৭ ১৪:২৩:২২
নগরকান্দা উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে গতকাল রবিবার বেলা ১১টায় উপজেলা পূজা উদযাপন পরিষদের সভায় দুই গ্রুপের মধ্যে হট্টগোল ও হাতাহাতির ঘটনা ঘটে -মাতৃকণ্ঠ।

ফরিদপুরের নগরকান্দা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভায় হট্টগোল ও হাতাহাতির ঘটনা ঘটেছে। এই সংক্রান্ত একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিষয়টি নিয়ে আলোড়ন সৃষ্টি হয়। 
  গতকাল রবিবার বেলা ১১টায় নগরকান্দা উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এই ঘটনা ঘটে। সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার ও নগরকান্দা পৌরসভার মেয়র উপস্থিত ছিলেন। 
  প্রত্যক্ষদর্শীরা জানায়, নগরকান্দা উপজেলা পূজা উদযাপন পরিষদের দুইটি কমিটি রয়েছে। একটির সভাপতি বিধান চন্দ্র বিশ্বাস এবং অপরটির সভাপতি মনোরঞ্জন বিশ্বাস। দুইটি কমিটির জন্য বিভিন্ন সমস্যা হওয়ায় উপজেলা প্রশাসন দুই পক্ষকে নিয়ে সমঝোতার সভার আয়োজন করে। এর উদ্দেশ্য ছিল দুই পক্ষের বিবাদ মিটিয়ে সবার সাথে আলোচনা করে গ্রহণযোগ্য একটি কমিটি গঠন করা। কিন্তু সভা চলাকালে বিধান চন্দ্র বিশ্বাস ও মনোরঞ্জন বিশ্বাসের সমর্থকরা কথা কাটাকাটি থেকে শুরু করে হাতাহাতিতে লিপ্ত হয়। ফলে কোন সিদ্ধান্ত ছাড়াই সভা শেষ হয়।

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ