ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
কালুখালীতে অসচ্ছল নারীদের মাঝে সেলাই মেশিন ও অনুদান বিতরণ
  • ফজলুল হক/মোখলেছুর রহমান
  • ২০২২-০৮-০৮ ১৪:৫৯:২৩
বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে গতকাল ৮ই আগস্ট কালুখালীতে অসচ্ছল ও দুস্থ নারীদের মধ্যে সেলাই মেশিন ও অনুদানের অর্থ বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলামসহ অন্যান্য অতিথিরা -মাতৃকণ্ঠ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে রাজবাড়ী জেলার কালুখালীতে অসচ্ছল ও দুস্থ নারীদের মধ্যে সেলাই মেশিন ও অনুদানের অর্থ বিতরণ করা হয়েছে। 
  কালুখালী উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে গতকাল ৮ই আগস্ট সকালে উপজেলা পরিষদের হলরুমে এই সেলাই মেশিন ও অনুদানের অর্থ বিতরণ করা হয়। 
  ভিডিও কনফারেন্সের মাধ্যমে জাতীয় অনুষ্ঠান সম্প্রচারের পর কালুখালী উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলামের সভাপতিত্বে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ এনায়েত হোসেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তুহিনা সুলতানা, উপজেলা কৃষি কর্মকর্তা পূর্ণিমা হালদার প্রমুখ বক্তব্য রাখেন। 
  আলোচনা পর্বের শেষে কালুখালী উপজেলার ৭জন দুস্থ নারীর মধ্যে সেলাই মেশিন এবং মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে ৫জন অসচ্ছল নারীকে আর্থিক অনুদান (জনপ্রতি ২ হাজার টাকা করে) প্রদান করা হয়।

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ