ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
পবিত্র আশুরা উপলক্ষ্যে দৌলতদিয়ায় আঞ্জুমান-ই কাদেরীয়ার শোক মিছিল
  • আবুল হোসেন
  • ২০২২-০৮-০৮ ১৫:০২:০৩

পবিত্র আশুরা উপলক্ষ্যে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় আঞ্জুমান-ই কাদেরীয়ার শোক মিছিল অনুষ্ঠিত হয়েছে।
  গতকাল ৮ই আগস্ট রাত ৯টার দিকে দৌলতদিয়া খানকা শরীফ হতে শোক মিছিলটি বের হয়ে বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।
  গোয়ালন্দ পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ রহমান মন্ডল, জেলা আওয়ামী মোটর চালক লীগের সভাপতি তোফাজ্জেল হোসেন তপু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মোল্লা, পৌরসভার কাউন্সিলর নাসির উদ্দিন রনি, দৌলতদিয়া খানকা শরীফের সভাপতি মুক্তার হোসেন বেপারী, কোষাধ্যক্ষ ফজলুল হক, দৌলতদিয়া মাদ্রাসাতু সাবি-উল হাসানের শিক্ষক মাওলানা রোকন উদ্দিন কাদরী, দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জুলহাস মোল্লাসহ আঞ্জুমান-ই কাদেরীয়ার ভক্তগণ মিছিলে অংশগ্রহণ করেন। 
  দৌলতদিয়া খানকা শরীফের সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন শেখ বলেন, পবিত্র আশুরা উপলক্ষ্যে আঞ্জুমান-ই কাদেরীয়া তরিকার পীর ভাইবোন ও ভক্তদের নিয়ে শোক মিছিল অনুষ্ঠিত হয়। 
  আজ ৯ই আগস্ট ১০ই মহরম সকাল ১০টা ১১মিনিটে তাজিয়া ও তাবুক পাক মিছিল অনুষ্ঠিত হবে এবং বাদ আসর দেশ ও জাতির কল্যাণে দোয়া-মোনাজাত এবং তবারক বিতরণের মধ্য দিয়ে আয়োজন সমাপ্ত হবে। 
  উল্লেখ্য, মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এর দৌহিত্র হযরত ইমাম হোসাইন ইবনে আলী(রাঃ) হিজরী ৬১ সনের ১০ই মহররম কারবালার ফোরাত নদীর তীরে এজিদ বাহিনীর হাতে শাহাদৎবরণ করেন। এই শোক ও স্মৃতিকে স্মরণ করে সারা বিশ্বের মুসলিমরা আশুরাকে ত্যাগ ও শোকের দিন হিসেবে পালন করেন।

গোয়ালন্দের জমিদার ব্রিজ কবরস্থানে মাটি কাজ শুরু
গোয়ালন্দ উপজেলার চেয়ারম্যান প্রার্থী মোস্তাফা মুন্সীর গণসংযোগ
পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
সর্বশেষ সংবাদ