ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
পাংশায় ধর্মীয় ভাবগাম্ভীর্যের সাথে পবিত্র আশুরা পালিত
  • মোক্তার হোসেন
  • ২০২২-০৮-০৯ ১৬:৩৭:৫২
পবিত্র আশুরা উপলক্ষে গতকাল মঙ্গলবার পাংশার শাহজুঁই(রঃ) মাজার শরীফে আয়োজিত অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ডক্টর মোহাঃ মাহবুবুর রহমান -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় গতকাল ৯ই আগস্ট যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের সাথে পবিত্র আশুরা পালিত হয়েছে। 
  এ উপলক্ষে শাহজুঁই(রঃ) মাজার শরীফ, পাংশা কেন্দ্রীয় জামে মসজিদ, বিষ্ণুপুর বিশ্বাসপাড়া জামে মসজিদ, পাংশা সাব-রেজিস্ট্রি অফিস সংলগ্ন জামে মসজিদ, মাগুড়াডাঙ্গী দরগাহবাড়ী জামে মসজিদসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নে মসজিদ ও হাফিজিয়া মাদরাসায় আলোচনা, দোয়া মাহফিল ও তবারক বিতরণ করা হয়।
জানা যায়, শাহজুঁই(রঃ) মাজার শরীফে আয়োজিত অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পাংশা শাহজুঁই(রঃ) কামিল মাদরাসার উপাধ্যক্ষ ডক্টর মোহাঃ মাহবুবুর রহমান।
  অনুষ্ঠানে শাহজুঁই(রঃ) মাজার শরিফের সভাপতি মোঃ জাহাঙ্গীর মন্ডল, আহম্মদ আলী মালু, কেএম ফজলুল হক বাবু, ইদ্রিস আলী বাবু প্রমূখ উপস্থিত ছিলেন। 
  পাংশা কেন্দ্রীয় জামে মসজিদে আয়োজিত অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পাংশা শাহজুঁই (রঃ) কামিল মাদরাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মুহাঃ আবু মুসা আশয়ারী।
  মাগুড়াডাঙ্গী দরগাহবাড়ী জামে মসজিদে আয়োজিত অনুষ্ঠানে দিবসের উপর আলোচনা করেন অত্র মসজিদের পেশ ইমাম ও জয়কৃষ্ণপুর মহিলা ফাজিল মাদরাসার সিনিয়র প্রভাষক মাওলানা আবু মুসা। 
  দোয়া ও মোনাজাত পরিচালনা করেন অত্র মসজিদের খতিব ও পরানপুর দাখিল মাদরাসার সুপার মাওলানা মোঃ গোলাম মোস্তফা চৌধুরী।

 

গোয়ালন্দের জমিদার ব্রিজ কবরস্থানে মাটি কাজ শুরু
গোয়ালন্দ উপজেলার চেয়ারম্যান প্রার্থী মোস্তাফা মুন্সীর গণসংযোগ
পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
সর্বশেষ সংবাদ