ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
কালুখালীর জাফরপুর হাফেজিয়া মাদরাসায় পবিত্র আশুরা পালিত
  • মোক্তার হোসেন
  • ২০২২-০৮-০৯ ১৬:৪০:০৭
পবিত্র আশুরা উপলক্ষে গতকাল মঙ্গলবার কালুখালীর জাফরপুর হাফেজিয়া মাদরাসায় আয়োজিত অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হোগলাডাঙ্গী মোহাম্মাদিয়া ইসলামিয়া কামিল মডেল মাদরাসার উপাধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোঃ নূরুল আমীন -মাতৃকণ্ঠ।

পবিত্র আশুরা উপলক্ষে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার কালিকাপুর ইউপির জাফরপুর হাফেজিয়া মাদরাসায় গতকাল ৯ই আগস্ট বিকেলে যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের সাথে আলোচনা, দোয়া মাহফিল ও তবারক বিতরণ করা হয়।
  জাফরপুর হাফেজিয়া মাদরাসার প্রতিষ্ঠাতা ও হোগলাডাঙ্গী মোহাম্মাদিয়া ইসলামিয়া কামিল মডেল মাদরাসার সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মীর মোঃ আব্দুল বাতেনের সভাপতিত্বে দিবসের উপর গুরুত্বপূর্ণ আলোচনা করেন হোগলাডাঙ্গী মোহাম্মাদিয়া ইসলামিয়া কামিল মডেল মাদরাসার উপাধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোঃ নূরুল আমীন ও হোগলাডাঙ্গী মোহাম্মাদিয়া ইসলামিয়া কামিল মডেল মাদরাসার আদীব মাওলানা মুহাম্মদ আহছানুল্লাহ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হোগলাডাঙ্গী মোহাম্মাদিয়া ইসলামিয়া কামিল মডেল মাদরাসার উপাধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোঃ নূরুল আমীন।
  অনুষ্ঠানে পরানপুর দাখিল মাদরাসার সুপার মাওলানা মোঃ গোলাম মোস্তফা চৌধুরী, জাফরপুর হাফেজিয়া মাদরাসার পরিচালক মোঃ আকরাম হোসেন, মাদরাসার মুহতামীম হাফেজ ইব্রাহিম খলিলুল্লাহ, সহকারী শিক্ষক হাফেজ মোঃ হাবিবুর রহমান মিসবাহ ও ক্বারী আবু বকর সিদ্দিক, মাদরাসা পরিচালনা কমিটির সদস্য ও স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ