ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
পাংশায় বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘের কর্মী সভায় কমিটি গঠন
  • মোক্তার হোসেন
  • ২০২২-০৮-২৬ ১৪:২১:১৯
পাংশায় গতকাল বিকেলে বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘের কর্মী সভায় জাতীয় গণতান্ত্রিক ফ্রন্টের নেতা জাচ্চু রহমান বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা রেলওয়ে স্টেশন চত্বরে গতকাল ২৬শে আগস্ট বিকেলে বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘের এক কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। 
  কর্মী সভায় সর্বসম্মতিক্রমে রিপন সরদারকে সভাপতি ও শরিফুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘের পাংশা উপজেলা শাখার কমিটি গঠন করা হয়।
  জানা যায়, গতকাল শুক্রবার বিকেল ৬টার দিকে পাংশা রেলওয়ে স্টেশন চত্বরে বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘ রাজবাড়ী জেলা শাখার সভাপতি রবিউল ইসলাম মিনুর সভাপতিত্বে ও হোটেল এন্ড রেস্টুরেন্ট শ্রমিক ইউনিয়ন রাজবাড়ী জেলা শাখার সাধারণ সম্পাদক শরিফুল ইসলামের সঞ্চালনায় কর্মী সভায় রাজবাড়ী জেলা জাতীয় গণতান্ত্রিক ফ্রন্টের সম্পাদক জাচ্চু রহমান, শ্রমিক ইউনিয়নের নেতা ইদ্রিস আলী বাবু, হোটেল শ্রমিক ও ট্রেড ইউনিয়ন সংঘের অন্যতম নেতা গণেশ কুমার প্রমূখ বক্তব্য রাখেন। 
  কর্মী সভায় শ্রমজীবী মানুষের অধিকার প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধ থাকার গুরুত্বারোপ করা হয়।
  কর্মী সভায় পাংশার বিভিন্ন হোটেল রেস্টুরেন্টসহ শ্রমজীবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় সংগঠনের নেতা আশকর মোল্লার মৃত্যুতে ১মিনিট নিরবতা পালন করে শ্রদ্ধা নিবেদন করা হয়। নতুন কমিটির শপথবাক্য পাঠ করান জাচ্চুর রহমান

 

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ