ঢাকা বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
রাজবাড়ী সদরের বরাটে নদী পাড়ের মানুষকে নিরাপদ রাখতে অস্থায়ী পুলিশ ক্যাম্প উদ্বোধন
  • শিহাবুর রহমান
  • ২০২০-০৮-১১ ১৭:৫৩:৩৯
রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান,পিপিএম-বার গতকাল ১১ই আগস্ট দুুপুরে সদর উপজেলার বরাট আকিরন নেছা ইসলামিয়া মাদ্রাসা ভবনে ‘বরাট অস্থায়ী পুলিশ ক্যাম্পের’ কার্যক্রম উদ্বোধন করেন -মাতৃকণ্ঠ।

পদ্মা নদীতে পানি বৃদ্ধির কারণে নদী পথে আসা চরমপন্থী সন্ত্রাসী, চাঁদাবাজ ও ডাকাতের উপদ্রব রোধ এবং সড়ক পথে মাদক পাচার বন্ধ ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার মাধ্যমে রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের পদ্মা পাড়ের মানুষকে নিরাপদ রাখতে কাঁচরন্দ গ্রামে ‘বরাট অস্থায়ী পুলিশ ক্যাম্প” স্থাপন করা হয়েছে।
  গতকাল ১১ই আগস্ট দুুপুরে বরাট আকিরন নেছা ইসলামিয়া মাদ্রাসা ভবনে এ অস্থায়ী পুলিশ ক্যাম্পের কার্যক্রম উদ্বোধন করেন পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান,পিপিএম-বার।
  এ সময় রাজবাড়ী সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার, পুলিশ সুপারের কার্যালয়ের বিশেষ শাখার অফিসার ইনচার্জ মোঃ সাইদুর রহমান, বরাট ইউপি চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান সালাম, বরাট অস্থায়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস.আই সনাতন কুমার মন্ডলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
  অস্থায়ী পুলিশ ক্যাম্প উদ্বোধনকালে পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান,পিপিএম-বার বলেন, পদ্মার পানি বৃদ্ধির কারণে এখানে আমরা দুর্বৃত্তদের আনা গোনা লক্ষ্য করেছি। তারা এখানে এসে শলাপরামর্শ, দেন দরবার,  চাঁদাবাজী এবং বিভিন্ন অপরাধের সাথে সম্পৃক্ত হয়। তারা যেন এখানে ধারের কাছে না আসতে পারে এবং এই এলাকার মানুষ যাতে নিরাপদে থাকতে পারে সেজন্য এ অস্থায়ী ক্যাম্প করা হয়েছে। 
  এ অস্থায়ী ক্যাম্পে ১জন ইনচার্জ(এসআই), দুই এএসআইসহ ১৬ জন পুলিশ সদস্য সার্বক্ষণিক অবস্থান করবেন। এতে অত্র এলাকাসহ আশেপাশের এলাকার মানুষের মধ্যে স্বস্তি ফিরবে বলে আশাবাদ ব্যক্ত করেন স্থানীয়রা।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
গণহত্যা দিবস উপলক্ষে পুলিশ সুপারের বাণী
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন  ও জাতীয় শিশু দিবস উপলক্ষে পুলিশ সুপারের বাণী
সর্বশেষ সংবাদ