ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ী জেলা পরিষদের সদস্য পদে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন পাংশার উত্তম কুন্ডুসহ ৭জন
  • মোক্তার হোসেন
  • ২০২২-০৯-১১ ১৪:২৯:১৭
রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে পাংশা উপজেলা আসন থেকে সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য গতকাল ১১ই আগস্ট দুপুরে বিশিষ্ট ব্যবসায়ী উত্তম কুমার কুন্ডু মনোনয়ন ফরম সংগ্রহ করেন -শামীম হোসেন।

আগামী ১৭ই অক্টোবর আসন্ন রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে পাংশা উপজেলা আসন থেকে সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য রাজবাড়ী জেলা পরিষদের সাবেক সদস্য বিশিষ্ট ব্যবসায়ী উত্তম কুমার কুন্ডুসহ ৭জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। 
  রাজবাড়ী জেলা নির্বাচন অফিস থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তারা। গত ১লা সেপ্টেম্বর থেকে গতকাল ১১ই সেপ্টেম্বর পর্যন্ত জেলা নির্বাচন অফিস থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন সম্ভাব্য প্রার্থীরা। আগামী ১৫ই সেপ্টেম্বর মনোনয়ন ফরম সংগ্রহ ও জমাদানের শেষ তারিখ।
  জানা যায়, মনোনয়ন ফরম সংগ্রহকারী সম্ভাব্য প্রার্থীদের মধ্যে অন্যতম হলেন- রাজবাড়ী জেলা পরিষদের সাবেক সদস্য, পাংশা উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও পাংশা উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি উত্তম কুমার কুন্ডু, জাতীয় পার্টির নেতা হাজী কাউসার আলী, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক গোবিন্দ কুমার কুন্ডু, বাবুপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান ও বাবুপাড়া ইউপি আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল কাশেম সরোয়ার, পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল,  কসবামাজাইল ইউপির সাবেক চেয়ারম্যান ও কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ কামরুজ্জামান খান। সম্ভাব্য প্রার্থীরা জনমত গঠনে মাঠে রয়েছেন বলে জানা গেছে।

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ