ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ীতে মোহনা টেলিভিশনের ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-১১-১১ ১৩:১৪:৫৫

রাজবাড়ীতে বর্ণাঢ্য আয়োজনে জনপ্রিয় স্যাটেলাইট টিভি চ্যানেল মোহনা টেলিভিশনের ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। 

  এ উপলক্ষ্যে গতকাল ১১ই নভেম্বর সকালে প্রথমে জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গণ থেকে র‌্যালী বের করা হয়। র‌্যালীটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে আলোচনা সভা ও আনুষ্ঠানিকভাবে কেক কাটার মধ্য দিয়ে মোহনা টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। 

  মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি মোঃ ইউসুফ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান একেএম শফিকুল মোর্শেদ আরুজ, অন্যান্য অতিথিদের মধ্যে রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মোঃ জহুরুল হক, জেলা কালচারাল অফিসার পার্থ প্রতিম দাশ ও পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জাহাঙ্গীর প্রমুখ বক্তব্য রাখেন। 

  প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান একেএম শফিকুল মোর্শেদ আরুজ বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে এগিয়ে নিতে হবে। মোহনা টেলিভিশন বস্তুনিষ্ঠ সংবাদ ও অন্যান্য অনুষ্ঠান পরিবেশন করে। মোহনা টেলিভিশনের সাথে জড়িত সকলকে শুভেচ্ছা জানাই। দেশের উন্নয়ন ও অগ্রগতিতে মোহনা টেলিভিশন ভূমিকা রাখবে বলে প্রত্যাশা করি।        

  মোহনা টেলিভিশনের রাজবাড়ী জেলা প্রতিনিধি মোঃ ইউসুফ মিয়া বলেন, সবাইকে সাথে নিয়ে মোহনা টেলিভিশন জেলার প্রত্যন্ত অঞ্চল থেকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে যাবে। তিনি পেশাগত দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন। এছাড়াও তিনি সদ্য প্রয়াত মোহনা টেলিভিশনের চেয়ারম্যান শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার এমপির ছেলে জিয়াউদ্দিন আহম্মেদ বাবলুর রূহের মাগফেরাতের জন্য সবার দোয়া কামনা করেন।   

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ