ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ী থেকে দুই গ্রুপে বিভক্ত হয়ে ফরিদপুরে মহাসমাবেশে যোগ দিচ্ছে বিএনপির নেতাকর্মীরা
  • দেবাশীষ বিশ্বাস
  • ২০২২-১১-১১ ১৩:১৫:১৪

রাজবাড়ী থেকে দুই গ্রুপে বিভক্ত হয়ে ফরিদপুরের বিভাগীয় মহাসমাবেশে যোগ দিচ্ছে বিএনপির নেতাকর্মীরা। 

  এ জন্য গত কয়েকদিন ধরে তারা প্রস্তুতি গ্রহণ করেন। জেলা বিএনপির আহ্বায়ক এডঃ লিয়াকত আলী, সদস্য সচিব(দায়িত্বপ্রাপ্ত) এডঃ কামরুল আলম ও যুগ্ম-আহ্বায়ক এডঃ আসলাম মিয়া এক গ্রুপের নেতৃত্ব দিচ্ছেন। 

  অন্য গ্রুপের নেতৃত্ব দিচ্ছেন জেলা বিএনপির সাবেক সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম। কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজবাড়ী-২ আসনের সাবেক সংসদ সদস্য নাসিরুল হক সাবুও এই গ্রুপে রয়েছেন। দুুই দিন আগে থেকেই উভয় গ্রুপের নেতাকর্মীরা ফরিদপুরের সমাবেশস্থলে যাওয়া শুরু করেন। 

  গতকাল ১১ই নভেম্বর বিকালে বালিয়াকান্দি উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক খোন্দকার মশিউর আজম চুন্নু কয়েকটি ইজিবাইকে একাংশের নেতাকর্মীদের নিয়ে ফরিদপুরের উদ্দেশ্যে রওনা দেন।

  অন্যদিকে, আজ ভোরে বালিয়াকান্দি উপজেলা বিএনপির বর্তমান আহ্বায়ক শওকত সিরাজ ও সদস্য সচিক বিল্লাহ হোসেনের নেতৃত্বে আরেক পক্ষ সমাবেশ যাবেন বলে জানা গেছে।

  রাজবাড়ী জেলা বিএনপির আহ্বায়ক এডঃ লিয়াকত আলী বাবু বলেন, বিএনপি একটি গণতান্ত্রিক দল। বিএনপি করতে হলে দলীয় গঠনতন্ত্র মেনেই করতে হবে। আমরা সারা বছর ধরে বিএনপির আন্দোলন-সংগ্রাম সফল করছি। তারই ধারাবাহিকতায় জেলার বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার নেতাকর্মী ফরিদপুরের মহাসমাবেশে যোগদান করছে। 

  জেলা বিএনপির সাবেক সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম বলেন, আমাদের প্রধান লক্ষ্য নেতাকর্মীদের নিয়ে গিয়ে মহাসমাবেশ সফল করা। সরকার বিভিন্নভাবে নেতাকর্মীদের স্বাভাবিক যাত্রা ব্যাহত করছে। সব বাধা উপেক্ষা করেই নেতাকর্মী মহাসমাবেশ যোগদান করবে। 

বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
রাজবাড়ীতে ভূমি ব্যবস্থাপনা  বিষয়ক প্রশিক্ষণের সমাপনী
রাজবাড়ী-ভাঙ্গা-ঢাকা-রাজবাড়ী রুটে নতুন কমিউটার ট্রেন
সর্বশেষ সংবাদ