ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালীর রহমাতুন্নেচ্ছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে ত্রাণ বিতরণ
  • প্রতিনিধি
  • ২০২০-০৮-২১ ১৫:২৪:০৬
কালুখালী উপজেলার পাতুরিয়ায় গতকাল ২১শে আগস্ট সকালে রহমাতুন্নেছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্ত ২৫০টি পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী ও ৫২ জন কৃষকের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার শাওরাইল ইউনিয়নের পাতুরিয়া গ্রামের রহমাতুন্নেছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্ত ২৫০টি পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী ও ৫২ জন কৃষকের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। 
  গতকাল ২১শে আগস্ট সকালে ফাউন্ডেশনের কলেজ ক্যাম্পাসে এই ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।   
  ফাউন্ডেশনের সভাপতি জাহিদুল ইসলামের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে শাওরাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ গোলাম সরোয়ার ঠান্ডু, ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আমজাদ আলী মাস্টার, ম্যানেজার আবু সোলায়মান, আড়াবাড়ীয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মান্নান, ডাঃ গোলাম নবী, ছাত্রলীগ নেতা শাফিন সারোয়ার তুষার, ফাউন্ডেশনের সদস্যবৃন্দ ও স্থানীয় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন। 
  বিতরণকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল ১২ কেজি চাল, ৫ কেজি আলু, ১ লিটার তেল, ২ কেজি মসুরের ডাল, ১ কেজি লবণ, ১ কেজি চিনি, ১টি সাবান ও ২টি করে গাছের চারা। এছাড়া ৫২ জন কৃষকের মধ্যে নগদ ৪ হাজার টাকা করে বিতরণ করা হয়। 

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ