ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
বালিয়াকান্দিতে র‌্যালী-আলোচনা সভা ও জয়িতা সম্মাননা প্রদান
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-১২-০৯ ১৩:৫৯:৩৫

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষ্যে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় গতকাল ৯ই ডিসেম্বর সকালে র‌্যালী, আলোচনা সভা ও জয়িতা সম্মাননা প্রদান করা হয়।

  প্রথমে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে র‌্যালী বের হয়ে আশপাশের এলাকা প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর উপজেলা পরিষদের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

  উপজেলা সহকারী কমিশনার(ভূমি) হাসিবুল হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, অন্যান্যদের মধ্যে উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা(ভারপ্রাপ্ত) এস.এম খায়রুল আলম, মহিলা বিষয়ক কর্মকর্তা আফরোজা জেসমিন, জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কল্লোল বসু, শ্রেষ্ঠ জয়িতা মমতাজ বেগম প্রমুখ বক্তব্য রাখেন। 

  আলোচনা সভা শেষে ৫টি ক্যাটাগরীতে নির্বাচিত উপজেলা পর্যায়ের শ্রেষ্ঠ ৫ জন জয়িতাকে উত্তরীয়, ফুল, সনদপত্র ও ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়। 

  তারা হলেন- শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী মমতাজ বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা শক্তি বিশ্বাস, সফল জননী গীতা রাণী বিশ্বাস, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী অনিমা রাণী সাহা ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখা নাজমা বেগম। 

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ