ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
করোনায় আক্রান্ত এমপি পুত্র মিতুলের রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৮-২৩ ১৫:৪৩:৪১
করোনায় আক্রান্ত রাজবাড়ী-২ আসনের এমপি মোঃ জিল্লুল হাকিমের পুত্র ও জেলা আওয়ামী লীগের সদস্য আশিক মাহমুদ মিতুলের রোগমুক্তি কামনা করে গতকাল ২৩শে আগস্ট বিকালে পাংশা উপজেলা হাসপাতাল গেট এলাকায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

করোনায় আক্রান্ত রাজবাড়ী-২ আসনের এমপি মোঃ জিল্লুল হাকিমের পুত্র ও জেলা আওয়ামী লীগের সদস্য আশিক মাহমুদ মিতুলের রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 
  গতকাল ২৩শে আগস্ট বিকালে রাজবাড়ী জেলার পাংশা উপজেলা হাসপাতাল গেট এলাকায় এ দোয়া মাহফিলের আয়োজন করেন জাফরিন ফাউন্ডেশন। এতে স্থানীয় বিভিন্ন মসজিদের খতিব, ইমাম, মুয়াজ্জিন ও এতিমখানার শতাধিক শিশু অংশ গ্রহণ করেন।  
  দোয়া মাহফিল পরিচালনা করেন পাংশা সিদ্দিকীয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোঃ আওয়াবুল্লাহ ইব্রাহিম। 
  দোয়া মাহফিলে হোগলাডাঙ্গী মডেল কামিল মাদরাসার সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা আব্দুল বাতেন, পাংশা সিদ্দিকীয়া ফাজিল মাদরাসার সাবেক অধ্যক্ষ মাওলানা নূরুল ইসলাম, শাহ জুঁই কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আবু মুছা আশয়ারী, পুঁইজোর সিদ্দিকীয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা সাঈদ আহম্মেদ, আজিজপুর রশিদীয়া কওমী মাদরাসার মোহতামিম মোঃ ইয়াছিন আলী বিশ্বাস, মাদরাসা এ-নূরে মদিনার মোহতামিম মোঃ জমির বিশ্বাস ও জাফরিন ফাউন্ডেশনের মনোয়ার হোসেন জনিসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।  
  আশিক মাহমুদ মিতুল হাকিম করোনার উপসর্গ নিয়ে গত ১৫ই আগস্ট নমুনা জমা দেন। গত ১৮ই আগস্ট তার নমুনা করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে তিনি পাংশায় নিজ বাড়ীতে হোম আইসোলেশনে থেকে রাজবাড়ী সদর হাসপাতালের করোনা আইসোলেশের প্রধান ডাঃ শামীম আহসানের পরামর্শ অনুযায়ী চিকিসাধীন রয়েছেন।
  প্রসঙ্গত, আশিক মাহমুদ মিতুল করোনা ভাইরাসের শুরু থেকেই কর্মহীন হয়ে পড়া মানুষের দাঁড়ে দাঁড়ে ঘুরে খাদ্য সামগ্রী বিতরণ করার পাশাপাশি শিশু খাদ্যও বিতরণ করেন। এখানেই থেমে ছিলেন না মিতুল। বাড়ীতে বাড়ীতে গিয়ে চিকিৎসার জন্য শুরু করেন ভ্রাম্যমান মেডিকেল টিম। বাদ যায়নি চিকিৎসক, পুলিশ, ডাক বিভাগের কর্মী ও সাংবাদিকরাও। তাদের মধ্যে পিপিইসহ স্বাস্থ্য সুরক্ষা উপকরণ প্রদান করেন আশিক মাহমুদ মিতুল। এছাড়াও করোনায় আক্রান্তদের বাড়ী বাড়ী গিয়ে খোঁজ-খবর নেয়ার পাশাপাশি মাঠপর্যায়ে বিভিন্ন জনসেবামূলক কর্মকান্ডের সাথে সক্রিয় ছিলেন আশিক মাহমুদ মিতুল। এভাবেই মানুষের পাশে থাকতে থাকতে অবশেষে করোনায় আক্রান্ত হোন মিতুল।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ