ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০৫-০৭ ১৫:৪৯:২৮

আজ ৮ই মে রাজবাড়ী জেলার পাংশা উপজেলা পরিষদের নির্বাচন। এ নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

 গতকাল ৭ই মে বিকালে উপজেলার ৭৫টি ভোট কেন্দ্রে সংশ্লিষ্ট প্রিজাইডিং অফিসারগণ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য ও ভোট গ্রহণের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের সমন্বয়ে পাংশা উপজেলা নির্বাচন অফিস থেকে ভোটের সরঞ্জামাদি নিয়ে সংশ্লিষ্ট ভোট কেন্দ্রে পৌঁছেছেন।

 জানা যায়, পাংশা উপজেলা নির্বাচনে পাংশা পৌরসভাসহ উপজেলার ১০টি ইউনিয়নে ৭৫টি ভোট কেন্দ্র স্থাপন করা হয়েছে। ভোট কক্ষের সংখ্যা ৫৪৫টি।

 নির্বাচনে ভোটার সংখ্যা ২লাখ ২৬হাজার ১শ’। এর মধ্যে পুরুষ ভোটার ১লাখ ১০ হাজার ১৮৭ জন এবং মহিলা ভোটার ১লাখ ৫হাজার ৯১১ জন। মহিলার চেয়ে পুরুষ ভোটার ৪হাজার ২৭৬জন বেশি।

 উল্লেখ্য, পাংশা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ২জন খন্দকার সাইফুল ইসলাম বুড়ো(মোটর সাইকেল) ও মোঃ ফরিদ হাসান ওদুদ(আনারস), ভাইস চেয়ারম্যান পদে ৫জন একেএম সাইফুল মোর্শেদ রিংকু(তালা), খান মোহাম্মদ ওবায়দুল হক(চশমা), হোসেন সরদার(টিয়া পাখি), রফিকুল ইসলাম(টিউবয়েল) ও জালাল উদ্দিন(উড়োজাহাজ) এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন আসমা খাতুন(হাঁস), দিলরুবা পারভীন ইতি(ফুটবল) ও সাবরিন পারভীন শেলী(কলস) প্রতিদ্বন্দ্বিতা করছেন।

 পাংশা উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার শিরিনা আকতার বানু বলেন, অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। ভোটগ্রহণ কালে কেন্দ্রে কেউ কোন বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টা করলে তাৎক্ষণিকভাবে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

মেলার লটারিতে মোটর সাইকেল পেল মা; কপাল পুড়ল মেয়ের!
দৌলতদিয়া ঘাটে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর পথসভা অনুষ্ঠিত
দক্ষিণবাড়ী গ্রামে আনারসের সমর্থকের মাথা ফাটালো প্রতিপক্ষের সমর্থকেরা
সর্বশেষ সংবাদ