ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৪-০৫-০৭ ১৫:৪৮:২৭

রাজবাড়ী সদর উপজেলার ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদ্রাসা জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ এ বিভিন্ন প্রতিযোগিতায় জেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান(মাদ্রাসা) হিসেবে নির্বাচিত হয়েছে।

 গত ৬ই মে রাজবাড়ী জেলা শিক্ষা অফিসার ও জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ এর সদস্য সচিব মোঃ হাবিবুর রহমান এর স্বাক্ষরিত এ পত্রে জানা গেছে।

 একই মাদ্রাসার অধ্যক্ষ আবুল এরশাদ মোহাম্মাদ সিরাজুম্মুনির শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান এবং সহকারী অধ্যাপক মোহাম্মাদ ফয়েজুর রহমান শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন। 

 এছাড়াও মাদ্রাসার ছাত্র মোঃ সাব্বির হোসেন কিরাত এবং মোঃ আব্দুর রহমান আসিফ হামদ নাত প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেছে।  

 উল্লেখ্য, দুই বিষয়ে অনার্স এবং দুই বিষয়ে কামিল(মাস্টার্স) চলমান এ মাদ্রাসাটি এর আগেও একাধিকবার রাজবাড়ী সদর উপজেলা, জেলা ও ঢাকা বিভাগের শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছিল।

 ভান্ডারিয়া দরবার শরীফের মরহুম পীর আলহাজ্ব মাওলানা মোজাম্মেল হক(রহঃ) কর্তৃক প্রতিষ্ঠিত এ মাদ্রাসাটি এর আগে ২০১৪ সালে দাখিল পরীক্ষায় ঢাকা বিভাগে ১৬তম, ২০১৩ সালে সারাদেশে ১৩তম, ২০১২ সালে ঢাকা বিভাগে ৯ম ও সারাদেশে ২৬তম, ২০১১ সালে জেডিসি পরীক্ষায় ঢাকা বিভাগে ১৩ তম ও সারাদেশে ২৭তম ¯’ান অর্জন করেছিল। 

 মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবুল এরশাদ মোহাম্মাদ সিরাজুম্মুনির এ সাফল্যের জন্য আল্লাহ তায়ালার শুকরিয়া আদায় করে বলেন, ছাত্রদের অক্লান্ত পরিশ্রম ও শিক্ষক মন্ডলীর অকৃত্রিম প্রচেষ্টা এবং অভিভাবকদের সহযোগিতায় এ সাফল্য এসেছে। তিনি উত্তরোত্তর সাফল্যের জন্য সকলের দোয়া কামনা করেন।

 
রাজবাড়ীতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন
শহীদওহাবপুরে ড্রেজার ও বেকু দিয়ে ফসলী জমির মাটি উত্তোলনের হিড়িক
টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পিআইবি’র মহাপরিচালকের শ্রদ্ধা
সর্বশেষ সংবাদ