ঢাকা মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০২৩
লুৎফর রহমান ফাউন্ডেশনের কম্বল উপহার পেয়ে খুশি জাফরপুর এতিমখানার ছাত্ররা
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০১-২৫ ০২:১৮:৪৩

লুৎফর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে বিভিন্ন স্থানে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম চলছে।
  এরই ধারাবাহিকতায় পাংশা ও কালুখালীর সীমান্তবর্তী কালিকাপুর ইউপির জাফরপুর এতিম খানা ও হাফিজিয়া মাদরাসায় শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শীতবস্ত্র পেয়ে খুশি মাদরাসার শিক্ষক ও ছাত্ররা।
  জানা যায়, গত ২৩শে জানুয়ারী দুপুরে লুৎফর রহমান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা লেফটেন্যান্ট জেনারেল এসএম মতিউর রহমানের বিশেষ উপহার হিসেবে মাদরাসার শিক্ষক ও ছাত্রদের মাঝে মাফলার বিতরণ করা হয়।
  এ সময় লুৎফর রহমান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জামির হোসেন, জাফরপুর এতিমখানা ও হাফিজিয়া মাদরাসার প্রতিষ্ঠাতা, হোগলাজাঙ্গী এমআই কামিল মডেল মাদরাসার অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আলহাজ্ব মীর মোঃ আব্দুল বাতেন প্রমূখ উপস্থিত ছিলেন।
  সূত্রমতে, আগের দিন ২২শে জানুয়ারী দুপুরে লুৎফর রহমান ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় এপেক্স ক্লাব পাংশা ও পাংশা উপজেলা প্রেসক্লাবের আয়োজনে মাদরাসার অসচ্ছল পরিবারের ৫০জন ছাত্রের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। কিন্তু মাদরাসার ছাত্র সংখ্যার তথ্য অবহিত হওয়ার পর তাৎক্ষণিকভাবে মাদরাসার সকল ছাত্র ও শিক্ষকদের মাঝে শীতবস্ত্র বিতরণের নির্দেশনা দেন লেফটেন্যান্ট জেনারেল এসএম মতিউর রহমান। সে মোতাবেক গত ২৩শে জানুয়ারী দুপুরে মাদরাসার অবশিষ্ট ৬৫ জন ছাত্র ও ৫ জন শিক্ষক মোট ৭০জনের মাঝে মাফলার বিতরণ করা হয়।
  উল্লেখ্য, লেফটেন্যান্ট জেনারেল এস এম মতিউর রহমানের পিতা শাহ লুৎফর রহমানের স্মরণে কসবামাজাইলে লুৎফর রহমান ফাউন্ডেশন প্রতিষ্ঠিত হয়েছে। লুৎফর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষা ও মানবিক মূল্যবোধ জাগরণে নানা কর্মসূচি পরিচালিত হচ্ছে।

 

পাংশা উপজেলায় উন্নয়ন প্রকল্প যথাসময়ে বাস্তবায়ন করতে হবে---এমপি মোঃ জিল্লুল হাকিম
গোয়ালন্দে পুলিশের পৃথক অভিযানে হেরোইন ও ইয়াবাসহ ৩জন গ্রেপ্তার
বালিয়াকান্দিতে বিশ্ব সাহিত্য কেন্দ্রের পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচীর কর্মশালা
সর্বশেষ সংবাদ