ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
ক্যান্সারে আক্রান্ত ছেলের চিকিৎসার আর্থিক সহায়তা পেলেন নীলা রানী
  • মাহফুজুর রহমান
  • ২০২৩-০২-০২ ১৪:৫২:৩২


 খাদ্যনালী ক্যান্সারে আক্রান্ত ছেলে সুব্রত মন্ডল(৩২) এর চিকিৎসার জন্য আর্থিক সহায়তা পেলেন রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার চামটা গ্রামের বিধবা মা নীলা রানী মন্ডল(৭৫)। 
  গতকাল ২রা ফেব্রুয়ারী দুপুরে নীলা রানীর হাতে রাজবাড়ীর জেলা প্রশাসক আবু কায়সার খান ‘জেলা প্রশাসকের স্বেচ্ছাধীন তহবিল’ হতে ২০ হাজার টাকার চেক তুলে দেন। 
  এ সময় রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখ, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) জয়ন্তী রুপা রায়, অতিরিক্তি জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) সূবর্ণা রানী সাহা, রাজবাড়ী সদর উপজেলার নির্বাহী অফিসার মার্জিয়া সুলতানা ও বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার মোঃ রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।
  ক্যান্সারে আক্রান্ত সুব্রত মন্ডলের বিধবা মা নীলা রানী মন্ডল বলেন, আমার ছেলে বর্তমানে ভারতের ভ্যালোরে ক্রিস্টান মেডিকেল কলেজ(সিএমসি) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আমার ছেলের চিকিৎসার জন্য রাজবাড়ীর জেলা প্রশাসক স্যার ২০ হাজার টাকা দিয়েছেন।  
  রাজবাড়ীর জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, স্থানীয় দৈনিক মাতৃকণ্ঠে প্রকাশিত সংবাদটি দৃষ্টি গোচর হয় আমার। প্রকাশিত সংবাদের ভিত্তিতেই ক্যান্সারে আক্রান্ত ছেলের মা নীলা রানীর হাতে ২০ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে। পরবর্তীতে সমাজসেবা অধিদপ্তর থেকে আর্থিক সহায়তা প্রদান করা হবে।

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ