ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
রাজবাড়ীতে সাংবাদিকদের বিক্ষোভ ও মানববন্ধন
  • মীর সৌরভ
  • ২০২৩-০২-০৮ ১৪:৪৬:১২

 সময় টেলিভিশনের বার্তা প্রধান মুজতবা দানিশ ও রংপুর অফিসের ব্যুরো প্রধান রতন সরকারের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও ডিজিটাল নিরাপত্তা আইনে সাংবাদিক হয়রানি বন্ধের দাবিতে রাজবাড়ীতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে সাংবাদিকরা।
  গতকাল ৮ই ফেব্রুয়ারী সকাল সাড়ে ১০টার দিকে রাজবাড়ী প্রেসক্লাবের সামনের সড়কে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
  সময় টিভির স্টাফ রিপোর্টার করিম ইছাকের সভাপতিত্বে ও সমকাল পত্রিকার জেলা প্রতিনিধি সৌমিত্র শীল চন্দনের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন এটিএন বাংলার রাজবাড়ী প্রতিনিধি লিটন চক্রবর্তী, প্রথম আলোর জেলা প্রতিনিধি এজাজ আহম্মেদ, চ্যানেল ২৪ টিভির স্টাফ রিপোর্টার সুমন বিশ্বাস ও বৈশাখী টিভির জেলা প্রতিনিধি আজু শিকদার প্রমুখ।
  এ সময় অন্যান্যের মধ্যে রাজবাড়ী প্রেসক্লাবের সহ-সভাপতি ও বাংলা নিউজ২৪.কমের প্রতিনিধি কাজী আব্দুল কুদ্দুস, সময় টিভির জেলা প্রতিনিধি ফকীর আশিকুর রহমান, এখন টেলিভিশনের জেলা প্রতিনিধি কাজী তানভীর মাহমুদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
মানববন্ধনে বক্তারা বলেন, আইনমন্ত্রী বলেছিলেন, ডিজিটাল নিরাপত্তা আইনে কোনো সাংবাদিককে মামলা দিয়ে হয়রানি করা হবে না। কিন্তু বাস্তবে এই কথার উল্টো চিত্র আমরা দেখছি। সাংবাদিকদের কণ্ঠরোধ করার জন্য সারা দেশেই ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দেয়া হচ্ছে। কিন্তু মামলা দিয়ে সাংবাদিকদের কণ্ঠ রোধ করা যাবে না। বক্তারা অবিলম্বে সময় টিভির বার্তা প্রধান মুজতবা দানিশ এবং সময় টিভির রংপুর অফিসের ব্যুরো প্রধান রতন সরকারসহ সারাদেশে সাংবাদিকদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবি জানান। তারা জিডিটাল নিরাপত্তা আইনটি বাতিল করার দাবি জানান।

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ