ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
বহরপুর বাজারের দুই ফার্মেসীকে জরিমানা করলো ভোক্তা অধিদপ্তর
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০২-২৩ ১৫:১০:৫৮

 রাজবাড়ীতে জাতীয় ভোক্তার অধিকার সংরক্ষণ অধিদপ্তরের তদারকি অভিযান অব্যাহত রয়েছে। 
  এরই ধারাবাহিকতায় গতকাল ২৩শে ফেব্রুয়ারী রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুর বাজার এলাকায় বিভিন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকান, ফার্মেসী ও ঔষধ সামগ্রী বিক্রিকারী প্রতিষ্ঠানসহ বাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে তদারকি করা হয়।
  অভিযানে প্রতিশ্রুত ঔষুধ পণ্য যথাযথভাবে বিক্রি বা সরবরাহ না করা অপরাধে দুইটি ফার্মেসীকে ৮ হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়।
  জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান জানান, জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের তদারকি অভিযান অব্যাহত রয়েছে। প্রতিদিনই কোন না কোন উপজেলায় অভিযান চালানো হচ্ছে। গতকাল ২৩শে ফেব্রুয়ারী বালিয়াকান্দি উপজেলার বহরপুর বাজারে অভিযান চালানো হয়। 
  অভিযানে প্রতিশ্রুত ঔষুধ পণ্য যথাযথ বিক্রয় বা সরবরাহ না করার অপরাধে মেসার্স আনোয়ার ফার্মেসীকে ৩হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া একই অপরাধে বহরপুর মেডিকেল হলকে ৫হাজার টাকা জরিমানা করা হয়।
  একই সাথে তদারকি কার্যক্রম পরিচালনাকালে নিষিদ্ধ পণ্যের উৎপাদন ও বিক্রয়রোধ, অবৈধ প্রক্রিয়ায় পণ্য উৎপাদন ও প্রক্রিয়াকরণ রোধসহ, মেয়াদ উত্তীর্ণ পণ্য এবং অননুমোদিত ও অবৈধ পণ্য বিক্রয় না করাসহ ধার্য্যকৃত মূল্যের অধিক মূল্যে পণ্য বিক্রয় না করার বিষয়ে সংশ্লিষ্ট সকলকে সতর্ক করা হয়। 

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ