ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
নিউইয়র্কে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনকে নাগরিক সংবর্ধনা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০৩-১০ ১৩:৫৩:৩৫

‘নিরাপদ সড়ক চাই’ (নিসচা)র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি, একুশে পদকপ্রাপ্ত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনকে নিউইয়র্কে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়েছে।
  গত ৫ই মার্চ জ্যামাইকার জেসন পার্টি হলে নিসচা যুক্তরাষ্ট্র শাখার আয়োজনে ইলিয়াস কাঞ্চনকে এ সংবর্ধনা প্রদান করা হয়।
  অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নিউইয়র্ক স্টেট সিনেটর জন ল্যু। নিসচা যুক্তরাষ্ট্র শাখার শাখার সভাপতি ইসমাইল হোসেন স্বপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান লিটনের পরিচালনায় অন্যান্যদের মধ্যে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান, ‘নিরাপদ সড়ক চাই’ (নিসচা)র লাইফ মেম্বার, রাজবাড়ী ডিস্ট্রিক্ট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউএসএর সিনিয়র সহ-সভাপতি ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুক্তরাষ্ট্র’র জেনারেল সেক্রেটারী রাজবাড়ীর কৃতি সন্তান মুহাম্মদ আবদুস সালাম, কুইন্স ডেমোক্রেটিক পার্টির ডিস্ট্রিক্ট লিডার এ্যাট লার্জ এটর্নি মঈন চৌধুরী, এনওয়াই ইনস্যুরেন্স ও গোল্ডেন এইজ হোমকেয়ারের সিইও শাহনেওয়াজ, খলিল বিরানী হাউজের কর্ণধার মোঃ খলিলুর রহমান, বিশিষ্ট অভিনেতা আহমেদ শরীফ, কমিউনিটি এক্টিভিস্ট ফখরুল আলম, ডাঃ বর্ণালী হাসান, ডাঃ আব্দুল লতিফ, মুক্তিযোদ্ধা মনির হোসেন, এবিএম ওসমান গনি, রেজাউল করিম চৌধুরী, গাজী ওয়াহিদুজ্জামান লিটন, ফখরুল ইসলাম দেলোয়ার, সেবুল মিয়া, মেকআপ আর্টিস্ট মৃধা জসীম ও কবি সালেহা বক্তব্য রাখেন ।
  অনুষ্ঠানে জাতীয় পুরস্কারপ্রাপ্ত জনপ্রি অভিনেতা ইলিয়াস কাঞ্চনকে ফুল দিয়ে বরণ করে নেন নিসচা যুক্তরাষ্ট্র শাখার নেতৃবৃন্দরা। এসময় তাকে আয়োজক সংগঠনের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়।
  উল্লেখ্য, জাতীয় পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় অভিনেতা, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি, নিরাপদ সড়ক চাই আন্দোলনের চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন সম্প্রতি এক সংক্ষিপ্ত সফরে যুক্তরাষ্ট্রে আসেন এবং যুক্তরাষ্ট্রের বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করেন তিনি।

সোলায়মান আলী যুক্তরাষ্ট্র আ’লীগের সহ-সভাপতি নির্বাচিত
পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়নের অগ্রগতি জাতিসংঘে তুলে ধরলেন প্রতিনিধি দল
নিউইয়র্কস্থ বাংলাদেশ কনস্যুলেটে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত
সর্বশেষ সংবাদ