ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
চুয়াডাঙ্গার গৃহবধূ জয়া হত্যার সাথে জড়িতদের শাস্তির দাবীতে রাজবাড়ীতে মানববন্ধন পালিত
  • শিহাবুর রহমান
  • ২০২০-০৯-০২ ১৭:৩৪:৩৫
রাজবাড়ীর মেয়ে চুয়াডাঙ্গার গৃহবধূ জয়া হত্যার ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে গতকাল ২রা সেপ্টেম্বর সকালে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছে পরিবারের লোকজন ও এলাকাবাসী -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীর মেয়ে চুয়াডাঙ্গার গৃহবধূ জয়া হত্যার ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন করেছে পরিবারের লোকজন ও এলাকাবাসী। গতকাল ২রা সেপ্টেম্বর সকালে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন করা হয়।
  নিহত জয়া বিশ্বাস(২০) রাজবাড়ী শহরের লক্ষীকোল হরিসভা এলাকার দুলাল সরকারের মেয়ে।
  জয়া বিশ্বাসের মা আন্না সরকার জানান, দুই বছর আগে তার মেয়ে জয়াকে চুয়াডাঙ্গা জেলা সদরের হাসানহাটি গ্রামের মৃত আনন্দ বিশ্বাসের ছেলে মিষ্টি ব্যবসায়ী বাসুদেব বিশ্বাসের সাথে বিয়ে হয়। বিয়ের সময় ২ভরি ওজনের স্বর্ণের গহণা ও নগদ ৩০হাজার টাকা তিনি মেয়ে জামাই বাসুদেবকে উপহার হিসেবে দেন। বিয়ের কিছুদিন পর থেকেই বাসুদেব বিভিন্ন সময়ে যৌতুক দাবী করতো। তিনি সাধ্য মতো তার আবদার মিটিয়েছেন। এক পর্যায়ে যৌতুকের টাকা দিতে ব্যর্থ হওয়ায় বাসুদেব জয়ার ওপর নির্যাতন শুরু করে এবং বাসুদেব পর নারীর সাথে পরকীয়ায় জড়িয়ে পড়লে তাদের মধ্যে ঝগড়া হতো। গত ৪ঠা আগস্ট দুপুরে জামাই বাড়ীতে গলায় রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় জয়ার মৃত দেহ পাওয়া যায়।
  তিনি আরো জানান, তার মেয়ে জয়ার শরীরে বিভিন্ন স্থানে আঘাতের দাগ ছিল। তার ধারণা জয়াকে শ্বাসরোধ করে হত্যার পর গলায় রশি দিয়ে ঝুলিয়ে রাখা হয়।
  তিনি এ ঘটনায় সুষ্ঠ তদন্ত ও জড়িতদের শাস্তির দাবী জানান।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ