ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে এডঃ খালেকের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল
  • আশিকুর রহমান
  • ২০২০-০৯-০২ ১৭:৪৬:২৮
রাজবাড়ী সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এডঃ এম.এ খালেকের রুহের মাগফেরাত কামনায় গতকাল ২রা সেপ্টেম্বর বাদ আছর খানকা শরীফ মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও জেলা বার অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক এডঃ এম.এ খালেকের রুহের মাগফেরাত কামনায় বিভিন্ন মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
  গতকাল ২রা সেপ্টেম্বর বাদ আছর পরিবারের উদ্যোগে রাজবাড়ী খানকা শরীফ মসজিদ(বড় মসজিদ), লক্ষীকোল বড় জামে মসজিদ, লক্ষীকোল কবরস্থান মসজিদ এবং বাদ মাগরিব রাজবাড়ী রেলওয়ে স্টেশন জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
  এছাড়াও একই দিন সদর উপজেলার বিভিন্ন মসজিদে এডঃ এম.এ খালেকের রুহের মাগফেরাত কামনায় তার রাজনৈতিক অনুসারী ও শোভাকঙ্খীদের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 
  উল্লেখ্য, করোনা ভাইরাসে(কোভিড-১৯) আক্রান্ত হয়ে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি এডঃ এম.এ খালেক(৬৪) গত ২৯শে আগস্ট রাত ১০টা ৪০মিনিটে রাজধানী ঢাকার (বিআইএইচএসএইচ) বাংলাদেশ ইন্সটিটিউট অফ হেলথ্ সাইন্সেস জেনারেল হসপিটালে ইন্তেকাল করেন।
 

 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ