ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালী উপজেলা প্রাঃ শিক্ষক কল্যাণ সমিতির সম্মেলনে নতুন কমিটি গঠন
  • রাকিবুল ইসলাম
  • ২০২০-০৯-০৩ ১৫:০৭:৩৬
কালুখালী উপজেলা প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির সম্মেলনে গতকাল ৩রা সেপ্টেম্বর নতুন কমিটি গঠন করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন গতকাল ৩রা সেপ্টেম্বর বিকালে কালুখালী মহিলা কলেজের হলরুমে অনুষ্ঠিত হয়। 
  সংগঠনের বিদায়ী সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহর সভাপতিত্বে সম্মেলনে জেলা প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির সভাপতি এস.এম মান্নান ও সাধারণ সম্পাদক গওসেল আজমসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। 
  সম্মেলনে আলোচনার মাধ্যমে এম.এ মান্নানকে সভাপতি এবং মোঃ আক্তারুজ্জামানকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়। 
  কমিটির অন্যান্যরা হলেন ঃ সহ-সভাপতি হাসেম আলী, অজয় কুমার দত্ত, সহ-সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, মকবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক সামছুল আলম, সহ-সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, প্রচার সম্পাদক আবুল কাসেম, সহ-প্রচার সম্পাদক আব্দুল কুদ্দুস, ধর্মীয় সম্পাদক আব্দুল হান্নান, দপ্তর সম্পাদক রেহানা ইয়াসমিন, সহ-দপ্তর সম্পাদক ফয়জুল ইসলাম, অর্থ সম্পাদক আবজাল হোসেন, সহ-অর্থ সম্পাদক জিল্লুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মতিউল আলম, সহ-ক্রীড়া সম্পাদক রবিউল আলম, মহিলা সম্পাদক রোজিনা আক্তার, সহ-মহিলা সম্পাদক রাবেয়া খাতুন এবং সদস্য আল কামাল, আঃ ওহাব, মুক্তা খানম, জামেনা খাতুন, নার্গিস পারভীন, আফরোজা নাহার ও আঃ রাজ্জাক। 
  এছাড়াও বিদায়ী সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহকে কমিটির প্রধান উপদেষ্টা নির্বাচিত করা হয়। 

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ