ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
জেলা প্রশাসনের আয়োজনে স্বাধীনতা দিবস উপলক্ষে রাজবাড়ীতে প্রীতি ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত
  • আসাদুজ্জামান নুর
  • ২০২৩-০৩-২৩ ১৫:২২:০৬

মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে গতকাল ২৩শে মার্চ বিকালে শহরের শহীদ খুশি রেলওয়ের মাঠে রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে দাঁড়িয়াবাধা ও প্রীতি ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। 
  বিকালে সরকারী কর্মকর্তা/কর্মচারী বনাম বেসরকারী কর্মকর্তা/কর্মচারীদের মধ্যে দাঁড়িয়াবাধা প্রতিযোগিতা, জেলা প্রশাসন বনাম রাজবাড়ী পৌরসভা, মুক্তিযোদ্ধা সংসদ বনাম জেলা বার এসোসিয়েশন, রাজবাড়ী প্রেসক্লাব বনাম রাজবাড়ী চেম্বার অব কমার্স এবং বাজার ব্যবসায়ী সমিতি বনাম শিক্ষকদের মধ্যে প্রীতি ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
  পুরস্কার বিতরণ অনুষ্ঠানে জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু ও জেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি বক্তব্য রাখেন। খেলার ধারাভাষ্য দেন জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ শফিকুল হোসেন সফি।
  জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে এই প্রীতি খেলাধুলার আয়োজন করা হয়েছে। সব সময় এই খেলাটা হয়ে থাকে ২৬শে মার্চে। কিন্তু ২৬শে মার্চ পবিত্র রমজান মাসের রোজা হওয়ায় জাতীয় কর্মসূচী অনুযায়ী জাতীয় প্রোগ্রামের অংশ হিসেবে আমরা আজ এই খেলাধুলার আয়োজন করলাম। আজ থেকে রমজানের আনুষ্ঠানিকতা শুরু হবে সবাইকে মাহে রমজানের শুভেচ্ছা রইলো।
  তিনি আরও বলেন, এই ধরনের খেলাধুলা প্রতিটা জেলা ও উপজেলা পর্যায়ে হয়ে থাকে। এই খেলায় সরকারী বেসরকারী কর্মকর্তা কর্মচারী, সাংবাদিক, শিক্ষক, পুলিশ বাহিনীর সদস্য ও ব্যবসায়ীসহ সবাই অংশগ্রহণ করে। এই ধরণের খেলাধুলায় সবার মধ্যে আন্তরিকতা বৃদ্ধি করে। এই খেলায় জয় পরাজয় কোনো বিষয় না, জিতে যায় বাংলাদেশ। আমরা সবাই জিতে যায়। এইভাবে আমরা স্বাধীনতা ও বিজয়ের আনন্দ ভাগাভাগি করে নেই। এতে আমাদের মধ্যে হৃদ্রতা ও আন্তরিকতা বৃদ্ধি পায়। 
  এ সময় জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক আসাদুজ্জামান রিপন, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সূবর্ণা রাণী সাহা, বীর মুক্তিযোদ্ধা কামরুল হাসান লালী, বীর মুক্তিযোদ্ধা সিরাজ আহমেদ, জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার মোঃ রফিকুল ইসলাম, জেলা প্রশাসনের সহকারী কমিশনার বিপুল শিকদারসহ অন্যান্য সহকারী কমিশনার, বীর মুক্তিযোদ্ধাগণ, সাংবাদিক, শিক্ষক, ব্যবসায়ীসহ জেলা প্রশাসনের ও রাজবাড়ী পৌরসভার কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ