ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকির দেয়ায় বালিয়াকান্দিতে প্রতিবাদ সমাবেশ
  • তনু সিকদার সবুজ
  • ২০২৩-০৫-২২ ১৪:৫৮:৪৩

রাজশাহীতে জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকির প্রতিবাদে গতকাল ২২ শে মে বিকালে রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে উপজেলা আওয়ামীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বিক্ষোভ মিছিলটি উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে থেকে বের হয়ে বালিয়াকান্দি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চৌরঙ্গী মোড়ে এসে শেষ হয়।

পরে সেখানে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হান্নান মোল্লার সভাপতিত্বে প্রতিবাদ সভায় উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ- সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, সহ-সভাপতি একেএম ফরিদ হোসেন বাবু মিয়া, যুগ্ন সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধন, হারুন অর রশিদ হারুন, শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি ও বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর বিশ্বাস আলম, শ্রমিকলীগের সভাপতি ইদ্রিস আলী ফকির, যুবলীগের যুগ্ম আহ্বায়ক শফিকুর রহমান তুহিন, ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় নারুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ জহুরুল ইসলাম, জঙ্গল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান কল্লোল বসু, ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহম্মদ আলী মাষ্টারসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ