ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
বালিয়াকান্দিতে গরু চুরি করতে গিয়ে ধরা পড়ল হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী
  • তনু সিকদার সবুজ
  • ২০২৩-০৫-২৯ ১৬:৩৮:৫৯

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের হোগলাডাঙ্গী গ্রামে গত ২৮শে মে দিনগত রাতে গরু চুরি করতে গিয়ে গণপিটুনির শিকার হয়েছে দুই চোর। খবর পেয়ে পুলিশের রাতেই দুই চোরকে উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করে। 

  আটককৃতরা হলো ঃ বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের পদমদী গ্রামের সৈয়দ শেখের ছেলে সাইফুল শেখ রিপন(৩০) ও ফরিদপুর জেলার অম্বিকাপুর গ্রামের হানিফ শেখের ছেলে খোকন শেখ(৩৮)। এর মধ্যে সাইফুল শেখ রিপন ২০১৮ সালের একটি হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী। বর্তমানে সে পুলিশ পাহাড়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। 

  নবাবপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ কামরুল হাসান জানান, গত ২৮শে মে দিনগত রাতে হোগলাডাঙ্গী গ্রামের নাদের শেখের বাড়ীতে গরু চুরি করতে ঢুকলে তাদের ২জনকে আটক করে তারা। পরে গ্রামের লোকজন একত্রিত হয়ে তাদেরকে গণপিটুনি দিয়ে পুলিশকে খবর দেন। তিনি আরো বলেন, গত এক সপ্তাহ আগেও হোগলাডাঙ্গী গ্রাম থেকে দুটি গরু চুরি হয়েছিল।

  বালিয়াকান্দি থানার এসআই মোঃ রাজিবুল ইসলাম জানান, স্থানীয়দের দেওয়া খবর পেয়ে রাতেই আহত অবস্থায় উল্লেখিতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি। সাইফুল শেখ রিপন একটি হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী। চুরির অপরাধে এদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। 

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ