ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
গোয়ালন্দে নারীর ক্ষমতায়নে বিশেষ উঠান বৈঠক অনুষ্ঠিত
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-০৫-২৯ ১৬:৩৯:৪১

“শেখ হাসিনার বারতা, নারী পুরুষ সমতা”-এ প্রতিপাদ্যকে সামনে রেখে গতকাল ২৯শে মে বিকেলে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়নের কাটাখালী ঈদগাহ মাঠে নারীদের ক্ষমতায়নের লক্ষ্যে বিশেষ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

  মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে এবং জাতীয় মহিলা সংস্থার অধীনে বাস্তবায়নাধীন প্রকল্পের আওতায় শতাধিক নারীর অংশ গ্রহণে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বক্তব্য রাখেন।

  গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে উঠান বৈঠকের অন্যান্যের মধ্যে গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, গোয়ালন্দ ঘাট থানার ওসি(তদন্ত) উত্তম কুমার ঘোষ, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ইউনুছ মোল্লা, ছোট ভাকলা ইউপি চেয়ারম্যান মোঃ আমজাদ হোসেন ও উপজেলা তথ্য সেবা কর্মকর্তা(তথ্য আপা) তাহমিনা আক্তার প্রমুখ বক্তব্য রাখেন।

  উঠান বৈঠকে বক্তারা বলেন, পিছিয়ে পড়া নারী সমাজকে এগিয়ে নিতে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় ও জাতীয় মহিলা সংস্থার এ প্রকল্প যুগান্তকারী ভুমিকা রাখছে। এ প্রকল্পে মূলত শিক্ষা, স্বাস্থ্য, আইন, ব্যবসা, কৃষি ও জেন্ডারের ক্ষেত্রে সেবা দেয়া হয়।

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ