ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে মোস্তফা মুন্সী হাই স্কুল এন্ড টেকনিক্যাল ইনস্টিটিউটের ভিত্তি স্থাপন
  • হেলাল মাহমুদ
  • ২০২০-০৯-০৯ ১৪:১৭:০০
গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আশ্রয়ণ প্রকল্প সংলগ্ন এলাকায় গত ৮ই সেপ্টেম্বর বিকালে ‘মোস্তফা মুন্সী হাই স্কুল এন্ড টেকনিক্যাল ইনস্টিটিউট’-এর ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আশ্রয়ণ প্রকল্প সংলগ্ন এলাকায় ১.১৩ একর (১১৩ শতাংশ) জমির উপরে ‘মোস্তফা মুন্সী হাই স্কুল এন্ড টেকনিক্যাল ইনস্টিটিউট’-এর ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।
  গত ৮ই সেপ্টেম্বর বিকালে ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমিনুল ইসলাম, শিক্ষা প্রতিষ্ঠানটির উদ্যোক্তা গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এবং করোনা ভাইরাস পরিস্থিতির কারণে স্থগিত থাকা গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বিশিষ্ট শিল্পপতি মোস্তফা মুন্সী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, কামরুল ইসলাম ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ মোয়াজ্জেম হোসেন বাদল, রাবেয়া ইদ্রিস মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল কাদের শেখ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাসুদুর রহমান, দেবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজুল ইসলাম, মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিঃ-এর পরিচালক সেলিম মুন্সি, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদুল ইসলাম খান, সাংগঠনিক সম্পাদক ও গোয়ালন্দ পৌরসভার কাউন্সিলর নাসির উদ্দিন রনি, দেবগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সালু প্রমুখ বক্তব্য রাখেন। 
  ভিত্তিপ্রস্তর উদ্বোধনকালে ‘মোস্তফা মুন্সী হাই স্কুল এন্ড টেকনিক্যাল ইনস্টিটিউট’-এর উদ্যোক্তা বিশিষ্ট শিল্পপতি মোস্তফা মুন্সী বলেন, নদী ভাঙ্গন কবলিত এ এলাকার দরিদ্র শিক্ষার্থীদের কর্মসংস্থানের সুবিধার্থে কারিগরি শিক্ষায় শিক্ষিত করার জন্য এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে। তিনি এর লক্ষ্য ও উদ্দেশ্য পূরণে সকলের সহযোগিতা কামনা করেন। 
  গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমিনুল ইসলাম বলেন, নদী ভাঙ্গন কবলিত প্রত্যন্ত এলাকায় এ ধরণের একটি কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠার উদ্যোগ অত্যন্ত সময়োপযোগী। কোন স্বজনপ্রীতি না দেখিয়ে প্রকৃত যোগ্যতা সম্পন্নদের এখানে শিক্ষক হিসেবে নিয়োগ দিলে প্রতিষ্ঠানটি স্থাপনের লক্ষ্য ও উদ্দেশ্য সফল হবে।
  অন্যান্য বক্তাগণও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানটি স্থাপনের উদ্যোগের জন্য বিশিষ্ট শিল্পপতি মোস্তফা মুন্সীর ভূয়সী প্রশংসা করেন এবং এ ব্যাপারে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ